কবিতা : পাইনি তোমার দেখা।

in Beauty of Creativity2 years ago

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।


হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করব। তবে তার আগে আমি কিছু কথা বলি, আর সেটা হচ্ছে আমি আসলে প্রফেশনালি কবিতা লিখি না।

তবে যখন লিখতে বসি অতি আবেগ প্রবণ হয়ে লিখে ফেলি, আজকের কবিতাটি খুবই অর্থবহুল। আশা করি আপনাদের ভালো লাগবে।

কবিতা : পাইনি তোমার দেখা।

লেখেছেন :@ nevlu123

আমি আকাশ দেখেছি,
আমার মতো করে।
আমি বাতাস অনুভব করেছি,
আর সেটা সহস্র ভোরে ।

আমি ক্লান্ত মন নিয়ে,
ভ্রান্ত পথে চলেছি একা একা।
অসংখ্য ভোর দুপুর পেরিয়ে গেছে,
পাইনি তোমার দেখা।

আমি নিত্যদিনের চিত্ত সুখে,
চেয়েছিলাম তোমায়।
আমি সহস্রবার তোমার মাঝে,
হারিয়েছি আমায়।

আমি মনোরঞ্জন করে তোমার ছবি,
এঁকেছি আমার হৃদয়ে।
তুমি অন্য সুখে হন্য হয়ে,
হারিয়ে গেছো বিদায়ে।

অবশেষে আমি আছি আজও একা,
তবুও পাইনি তোমার দেখা।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেল
লিখেছেন@নিভলু১২৩
সম্পাদনা
অবস্থান

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 
ভাইয়া খুবই চমৎকার একটি কবিতা আপনি আমাদের মাঝে উপহার দিয়েছেন। কবিতাটি পড়ে আমার অনেক বেশি ভাল লেগেছে। আপনার জন্য অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। এগিয়ে যান এভাবে এই প্রত্যাশাই করি♥♥
 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপনি এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।আসলে আপনাদের থেকেই কিছু কিছু শেখা। অনেক ধন্যবাদ আপনাকে ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি সব সময়।

আমি নিত্যদিনের চিত্ত সুখে,
চেয়েছিলাম তোমায়।
আমি সহস্রবার তোমার মাঝে,
হারিয়েছি আমায়।

অসাধারণ প্রেমের দারুন ছন্দে চমৎকার শব্দচয়ন করেছেন। কবিতার ভেতর আপনি আপনার ভালোবাসাকে ভিন্নধর্মী উপমায় ধারণ করেছেন, ব্যাখ্যা করেছেন। পরিশেষে তার জন্য হৃদয় আগলে রাখা ভালোবাসা বছরের পর বছর পুষে রেখে এখনো তারই অপেক্ষায় আছেন। এমন প্রেম জেগে থাকুক মানবমনে। ভালোবাসা গুলো প্রকৃত মূল্যায়ন পাক সেই কামনাই রইল।

  • এমন অসাধারণ একটি প্রেমের কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

Your photography on this flower looks very beautiful, the color is very bright.

 2 years ago 

Thanks my friend

 2 years ago 

আমি নিত্যদিনের চিত্ত সুখে,
চেয়েছিলাম তোমায়।
আমি সহস্রবার তোমার মাঝে,
হারিয়েছি আমায়।

গভীর থেকে গভীরতর । ভালো লিখেছেন।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপনি এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

অবশেষে আমি আছি আজও একা,
তবুও পাইনি তোমার দেখা।

পাবেন হয়ত মনের জোরে
যা আছে কল্পনায়
অতি দ্রুত পেয়ে যান
এই কামনায়।

সুন্দর ভাবনা উপস্থাপন করেছেন।

 2 years ago 

Beautifull... So amazing

 2 years ago 

Thanks dear friend

 2 years ago 

It is very beautiful photography!

 2 years ago 

Thanks a lot my dear

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74