Photography: গোলাপি কালারের জবা ফুলের ফটোগ্রাফিsteemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

IMG20220811170528.jpg


হ্যালো বন্ধুরা

"আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা গোলাপি কালারের জবা ফুলের ফটোগ্রাফি
শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার গোলাপি কালারের জবা ফুলের ফটোগ্রাফি
গুলো ভালো লাগবে।


ছোটবেলা থেকে জবা ফুল আমি খুব পছন্দ করি। কিন্তু ছোটবেলা থেকে জানতাম না যে জবা ফুলের এত জাত বা কালার রয়েছে। আমি শুধু লাল কালারের জবা ফুল এর সাথে পরিচিত ছিলাম। কিন্তু যখন বর্তমানে বিভিন্ন জায়গায় বিভিন্ন কালারের জবা ফুল দেখি তখন খুবই ভালো লাগে। গোলাপ ফুলের যেমন বিভিন্ন জাত রয়েছে তেমনি জবা ফুলের বিভিন্ন জাত রয়েছে। জবা ফুলের প্রত্যেকটি জাতি আমার খুবই ভালো লাগে। এ জগৎ আমি প্রায় অনেকগুলো যাদের এই ফটোগ্রাফি করেছি এবং আপনাদের মাঝে শেয়ার করেছি। আগামীতে আরও করব।

নার্সারি থেকে আমি এই ফটোগ্রাফিটি করেছিলাম। নাসারের মধ্যে অনেক ফুল গাছ থাকে সবসময়। এই ফটোগ্রাফিটি যখন আমি করেছি তখন সেখানে খুব জবা ফুলের ফটোগ্রাফি ছিল। আমি আশা করি আপনাদের সবার আজকের এই ফটোগ্রাফি অনেক ভালো লাগবে।

আমি আশা করি আমার গোলাপি কালারের জবা ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20220811170535.jpg

IMG20220811170533.jpg

IMG20220811170530.jpg

IMG20220811170542.jpg

IMG20220811170540.jpg

IMG20220811170537.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

অসাধারণ গোলাপ জবা ফুলের ফটোগ্রাফি করেছেন ।আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লাগে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার প্রত্যেকটি ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। এভাবে পাশে থাকবেন ধন্যবাদ।

 2 years ago 

আপনার জবা ফুলের ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এক কথায় অসম্ভব সুন্দর ফুলটির কালার। আপনার জন্য শুভকামনা রইল ।আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাদের এমন সৌন্দর্য মন্তব্য পেলে ভীষণ ভালো লাগে। হৃদয়ের অন্তস্থল থেকে ধন্যবাদ,।

 2 years ago 

প্রথমত আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর জবা ফুলের ফটোগ্রাফি গুলো আমার সাথে শেয়ার করার জন্য । আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়। যা তাকিয়প থাকার মত। আপনাকে অনেক ধন্যবাদ আমাদের সাথে নতুন নতুন কালারের জবাফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ জানাই এত সুন্দর মন্তব্য করার জন্য। ভীষণ ভালো লাগে এত সুন্দর মন্তব্য পেলে। অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এই কালারের জবা ফুল আপনি কই পেলেন। সচরাতে তো দেখাই যায় না। সত্যিই ভালো হয়েছে ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

খুবই ভালো লাগলো। মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।,

 2 years ago 

Al long time later I see this colour of jaba flower. Really looking so beautiful. Thanks for the opportunity.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65