𝐁𝐎𝐂 -: খুব চমৎকার পিটুনিয়া ফুলের ফটোগ্রাফিsteemCreated with Sketch.

in Beauty of Creativitylast year

BOC ৩ - সেপ্টেম্বর -২০২৩ narocky71

IMG20210306163015.jpg


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা খুব চমৎকার ফুলের ফটোগ্রাফি beautycreativity শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার খুব চমৎকার পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

এই ফটোগ্রাফি টা হচ্ছে আমাদের সবার অনেক বেশি পছন্দের একটা ফুলের। পিটুনিয়া ফুল আমরা খুবই পছন্দ করি। আর এরকম সুন্দর পিটুনিয়া ফুল দেখতে সবার কাছে ভালো লাগে। পিটুনিয়া ফুলের অনেক রকমের জাত রয়েছে যেগুলোর ভিন্ন কালার হয়ে থাকে। আর ভিন্ন কালারের যে কোন ফুল দেখতে সবাই খুব পছন্দ করে। আমি ফুলের মাঝে সময় কাটানোর জন্য বিভিন্ন জায়গায় গিয়ে থাকি। অথবা কোথাও গেলে যদি ফুল দেখি তাহলে ফুলের মাঝে সময় কাটানো হয়। আর সেই মুহূর্তটা সত্যি অনেক বেশি ভালো লাগে।

কয়েকদিন আগে আমি আমার এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলাম দাওয়াত খাওয়ার জন্য। ওনাদের বাড়ির সামনে অনেক সুন্দর একটা জায়গা ছিল, যেখানে অনেক সুন্দর সুন্দর পিটুনিয়া ফুল ছিল। পিটুনিয়া ফুলগুলোর কালার ও ভিন্ন ছিল যার কারণে দেখতে ভালো লাগছিলো। তাইতো আমি সঙ্গে সঙ্গে মোবাইলটা বের করে অনেকগুলো ফটোগ্রাফি করে নিয়েছিলাম। সুন্দর এই ফুল যত দেখছিলাম ততই মুগ্ধ হচ্ছিলাম। আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20210306162958.jpg

IMG20210306163015.jpg

IMG20210306163022.jpg

IMG20210306163033.jpg

IMG20210306163100.jpg

IMG20210306163101.jpg

Camera 📸 smartphone
Original photo by #narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#narocky71
লোকেশনবাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

20230619_203011_0000.png

Steem_Pro-1.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  
 last year 

ঠিকই বলেছেন, পিটুনিয়া ফুল আসলেই সবার ভালো লাগে।আমার ও অনেক ভালো লাগে।আপনার ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর হয়েছে।

 last year 

পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম।

Posted using SteemPro Mobile

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 last year 

Wow your photography looked absolutely amazing.So many beautiful photos you have presented to us every photo is very nice to look at and most of all the boat scene I really like to go on the boat. Thank you.

 last year 

আপনার ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63606.08
ETH 2603.60
USDT 1.00
SBD 2.83