লাউ গাছের ফটোগ্রাফি | Beauty of Creativity | By @narocky71

in Beauty of Creativity3 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে শেয়ার করব লাউ গাছের ফটোগ্রাফি। ফুল থেকে শুরু করে ফল পর্যন্ত ফটোগ্রাফি করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক ভালো লাগবে।

আমি দীর্ঘদিন যাবত অপেক্ষা করতেছি লাউ গাছের ফটোগ্রাফি করার জন্য। গাছটিতে যদি ফুল হয় তাহলে ফল থাকে না। ফল থাকলে ফুল থাকে না। একদিন এক একটি ছবি তুলে আজকে ফটোগ্রাফি শেষ করলাম।

প্রথম ছবিতে আপনারা খেয়াল করলে দেখবেন আমি শুধু ফুলের ফটোগ্রাফি করেছি। ফুলটি দেখতে খুব অসাধারণ লেগেছে। দ্বিতীয় ছবিতে ফুল থেকে একটু করে ফল বের হলো। একদম ছোট একটি লাউ দেখা যাচ্ছিল।

তার পরের ছবিতে লাউটি আরেকটু বড় হল। আজ কয়েকদিন যাবত অপেক্ষা করে একেকটি ছবি তুলতে পেরেছে। ছবি গুলো আমার খুব ভালো লেগেছে। ফুল থেকে ফল পর্যন্ত ফটোগ্রাফি করে আপনাদের সবার সাথে শেয়ার করলাম।

শেষের ছবিতে খুব সুন্দর একটি লাউ ধরে আছে। লাউ খুব সুস্বাদু একটি সবজি। এটি পছন্দ করে না এমন মানুষ আমাদের দেশে কমই রয়েছে। আমি আশা করি আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক ভালো লাগবে।


꧁࿈
আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। ফটোগ্রাফি ডে কেমন হয়েছে আশাকরি মন্তব্যে জানতে পারবো। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরারিয়েলমি ৭আই
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 3 years ago 

Darun step tula dorachan

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

This is an interesting macrophotography to see, my friend, thank you for sharing and entertaining us here.

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72