অসাধারণ আকাশ এবং তার সাথে কিছু প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি | Original Photo By @narocky71

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।


IMG20220627115839.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আজ আমি অসাধারণ ফটোগ্রাফি করেছি। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। দুপুরের সময় ছবিগুলো তোলার কারণে খুবই ভালো লেগেছে আমার। যখন আমি ফটোগ্রাফি গুলো করে তখন প্রাকৃতিক দৃশ্যটা খুবই অসাধারণ ছিল। তার সাথে আকাশের কালার ছিল দৃষ্টিনন্দন।

IMG20220627115835.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আকাশের রং যখন সুন্দর তাকে করে নীল থাকে তখন আকাশের দিকে তাকিয়ে থাকতে কার না ভালো লাগে। আমার খুবই ভালো লাগে যখন আকাশের রং নীল থাকে। আমি আশা করি আপনাদের সবার আজকের প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক ভালো লাগবে। আমার নিজের কাছেও খুব ভালো লেগেছে প্রত্যেকটা ফটোগ্রাফি।

IMG20220627115840.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

যখন দেখি আকাশের কালার খুব সুন্দর তখন ফটোগ্রাফি করতে আমার খুব ভালো লাগে। কয়েকদিন আগে আমি আকাশের রং যখন সুন্দর দেখলাম তখন ফটোগ্রাফি করতে বের হলাম। সময়টা ছিল দুপুর বেলা। ছবি তোলার পর আমার খুবই ভালো লাগলো। কারণ ছবিগুলো কালার কম্বিনেশন খুব অসাধারণ ছিল।

IMG20220627115838.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আমি আশা করি আগামী দিনে আরো ভালো সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হব। আশা করি আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের সবার অনেক ভালো লাগবে। সবাই সুস্থ এবং ভালো থাকবেন সবার জন্য শুভকামনা রইল।

IMG20220627115734.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20220627120207.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20220627120210.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20220627115844.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed


꧁࿈
আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ.
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 2 years ago 

আকাশের ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। মেঘগুলো খুবই সুন্দরভাবে ফুটে উঠেছে ছবির মধ্যে। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। এভাবেই এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

তোমার মন্তব্যটি আমার বেশ ভালো লেগেছে। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আকাশের ফটোগ্রাফি আমারও বেশ ভালো লাগে। আমিও কিন্তু আকাশ নিয়ে লেখালেখি করেছি ভাই। আপনার ফটোগ্রাফি গুলো ছিল বেশ অসাধারণ এবং কালারফুল।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে গোছালো মন্তব্য করার জন্য

 2 years ago 

নীল আকাশের মাঝে অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির ফটোগ্রাফি দেখে মন ভাল হয়ে গেল, সত্যিই অসাধারণ ফটোগ্রাফি করেছেন।

 2 years ago 

ভীষণ ভালো লাগে আপনার মন্তব্য গুলো পড়লে।

 2 years ago 

You have done a very beautiful blue sky photography. The sky looks great.

 2 years ago 

চমৎকার মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো ।

 2 years ago 

তোমাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63688.35
ETH 3125.30
USDT 1.00
SBD 3.97