গন্ধরাজ ফুলের ফটোগ্রাফি || by @narocky71 || Beauty of Creativity || 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

IMG20220502175617.jpg

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা অসাধারণ ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। আমার মনে হয় আপনাদের সবার ফুল অনেক ভালো লাগবে। ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আশাকরি ফুল গুলো খুবই ভালো লাগবে।


শ্বশুরবাড়ি থেকে ফুলের ফটোগ্রাফি করেছি আজ। তাদের ঘরের সামনে অনেক সুন্দর একটি ফুল গাছ রয়েছে। ফুলটির নাম হল গন্ধরাজ ফুল। গন্ধরাজ অতি পরিচিত একটি ফুল। সাদা হওয়ার কারণে এ ফুলটি আমার ভীষণ ভালো লাগে।

গন্ধরাজ ফুল গন্ধর জন্য অনেক বিখ্যাত। মুরুব্বিরা বলে নাকি ফুলের ঘ্রাণে বিভিন্ন সাপ চলে আসে। আমার কাছে ভীষণ ভালো লাগে।

আমি বিকালের দিকে গিয়েছিলাম শশুর বাড়িতে ইফতার করার জন্য। তোদের বাড়িতে পৌঁছানোর পর হঠাৎ করে গাছটির চোখের সামনে পরল। দেখলাম একটিমাত্র ফুল গাছে রয়েছে। ফুলটি দেখতে ভীষণ ভালো লাগতেছে। তখন চিন্তা করলাম এই ফুলের ফটোগ্রাফি করব। মোটরসাইকেল থেকে নামার পর কিছুক্ষণ সময় ব্যয় করে আমি ফটোগ্রাফি করি।


IMG20220502175629.jpg
https://w3w.co/edgier.henna.washed


IMG20220502175627.jpg
https://w3w.co/edgier.henna.washed


IMG20220502175620.jpg
https://w3w.co/edgier.henna.washed


IMG20220502175604.jpg
https://w3w.co/edgier.henna.washed


IMG20220502175556.jpg
https://w3w.co/edgier.henna.washed


IMG20220502175553.jpg
https://w3w.co/edgier.henna.washed


꧁࿈
আমি আশা করি আমার গন্ধরাজ ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 2 years ago 

Your way of taking pictures is very good, I like it.. the cover is also very interesting

 2 years ago 

অনেক অনেক ভাল লেগেছে আপনার মন্তব্য দেখে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গন্ধরাজ ফুল আমার সবসময় ভালো লাগে। বিশেষ করে আপনার মার্ক ডাউন ব্যবহারটা আমার কাছে বেশ ভালো লেগেছে। এবং চমৎকার সৌন্দর্য যুক্ত এই গন্ধরাজ ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনাকে প্রথমে ঈদ মোবারক জানাই। সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার পছন্দের প্রিয় একটি ফুল গন্ধরাজ ,ফুলের সুগন্ধ আমাকে মনমুগ্ধ করে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য

 2 years ago 

Beautifull flowers amazing photography

 2 years ago 

সময় দিয়ে মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

Your flower photography is really so beautiful. Thanks for sharing.

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য

 2 years ago 

You show photography a beautiful flower, it looks like this is not a rose.

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

গন্ধরাজ ফুলের অসাধারণ সুন্দর কিছু ফটোগ্রাফি আপনি আমাদের সাথে শেয়ার করেছেন। ফটোগুলো দেখে খুবই ভালো লাগলো । আমি যখন গ্রামে থাকতাম তখন আমাদের বাড়িতে এই গন্ধরাজ ফুলের গাছ ছিল। অনেক দূর থেকেও এই ফুলের গন্ধ পাওয়া যেত ।খুব ভালো লাগতো এই ফুলের সুন্দর গন্ধ নাকে আসলে ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

Very beautiful white flower...

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ সময় মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65