জিনিয়া ফুলের ফটোগ্রাফি | Original Photo By @narocky71 || 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।


IMG20220523175145.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

অপরূপ সৌন্দর্যের আর একটি ফুলের নাম হল জিনিয়া। আমাদের সবারই অতি পরিচিত একটি ফুল হলো এটি। বিভিন্ন রংবেরঙের বিভিন্ন জাতের ফুল দেখা যায় আমাদের দেশে। আমি যতটুকু জানি জিনিয়া ফুলের অনেক জাত রয়েছে। তারমধ্যে সবুজ হলুদ সাদা লাল কমলা বেগুনি ইত্যাদি রঙের জিনিয়া ফুল আমাদের দেশে দেখা যায়।

IMG20220523175137.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আমার জানামতে জিনিয়া ফুলের ২০টি প্রজাতি রয়েছে। সবগুলো যাতেরি ফুলের সৌন্দর্য বিরাজমান। বিশেষ করে জিনিয়া ফুল আমার কাছে অসম্ভব সুন্দর লাগে। এছাড়াও আমি দেখেছি অনেক মানুষই এই ফুল অনেক পছন্দ করে। ‌ এবং কি পছন্দ করে নিজের বাড়ির আঙিনায় অফিস-আদালতে মানিয়ে নেয় এরপর লাগিয়ে থাকে। মাটির সাথে মিশিয়ে থাকে প্রায় সময়ই। এবং অতি দ্রুত ফুল ধরে থাকে এ ফুল গাছের মধ্যে।

IMG20220523175119.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

এছাড়াও বাড়ির সৌন্দর্যের রক্ষার্থে অনেক জায়গায় আমি এই ফুলগাছ দেখেছি। বিশেষত আমি কিছুদিন আগে একটি অফিসে গেলে তার সামনে এ ফুল গাছ দেখতে পাই। আর তখন ফটোগ্রাফি করি। অনেকদিন পর আজ আমি এই ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনাদের সমস্যা আছে অনেক বেশী ভালো লাগবে।

IMG20220523175124.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20220523175132.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20220523175157.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed


꧁࿈
আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ.
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 2 years ago 

Nice photography you do it...
Good luck for you.

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

আপনি খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেন। আপনার ফটোগ্রাফির হাত খুব ভালো। ভালো থাকুন সুস্থ্য থাকুন। ধন্যবাদ

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর গোছালো মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার করা জিনিয়া ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। খুব সুন্দর করে আপনি ফটোগ্রাফি করতে পারেন যেটা আমার কাছে অনেক ভালো লাগে।

 2 years ago 

আপনার মন্তব্যগুলো আমার ভীষণ ভালো লাগে। এত সুন্দর করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

It is a nice flower. I like all the photography of yours.

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর গোছালো মন্তব্য করার জন্য

 2 years ago 

খুব সুন্দর করে জিনিয়া ফুলের ফটোগ্রাফি করেছেন । আপনার ফটোগ্রাফির গুলো অনেক সুন্দর হয়েছে। আপনি প্রত্যেকটা স্টেপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আমাদের মাঝে ভাগ করার জন্য ‌।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

জিনিয়া ফুলের ফটোগ্রাফি সত্যিই অসাধারণ। আপনি অনেক সুন্দরভাবে ফটোগ্রাফি করে থাকেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

তোমাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

Your photography work is very beautiful, the flowers look very beautiful. Success always for you friend.

 2 years ago 

ভীষণ ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে। মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

Photography of beautiful flowers in bright yellow colors.

 2 years ago 

প্রতিনিয়ত আপনার মন্তব্য গুলো দেখলে আমার ভীষণ ভালো লাগে। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9W1vNdrAZxihhnQYK66WKCvmUfkTC7G1e2g8MsqnLc3BY25rB7VTANDR1jJ1VKe1MYixo8JH1EQZftRwrmqB7GHStLe.jpeg
I like this my friend the petals are very detailed

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67751.75
ETH 2620.94
USDT 1.00
SBD 2.72