BOC -: কমলা কালারের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast month

BOC 19 - মে -২০২৪ narocky71 🌄

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা কমলা কালারের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার কমলা কালারের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে খুবই চমৎকার একটি কমলা কালারের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি করেছি। আমাদের সবার খুবই পরিচিত এবং জনপ্রিয় একটি ফুলের নাম হলে চন্দ্রমল্লিকা ফুল। বর্তমানে এশিয়া মহাদেশের মধ্যে চন্দ্রমল্লিকা ফুলের জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। আমার নিজের কাছেও চন্দ্রমল্লিকা ফুল অনেক বেশি ভালো লাগে দেখতে। কারণ এ ফুলটি অনেক বড় আকারের হয়ে থাকে যার কারণে দেখতে অনেক সুন্দর দেখায়। বর্তমানে এশিয়া মহাদেশের মধ্যে হাইব্রিড জাতের বিভিন্ন ফুল দেখা যায় এর মধ্যে চন্দ্রমল্লিকা ফুলটি ও দেখা যায়। এই বিষয়টা আমার কাছে অনেক বেশি ভালো লাগে। এছাড়াও বর্তমানে আমাদের দেশে বাণিজ্যিকভাবে ফুলের চাষ করা হয়ে থাকে এবং বিভিন্ন দেশের মধ্যে রপ্তানি করা হয়। তাছাড়াও আমাদের দেশেও এ ফুলগুলো বিক্রি হয়ে থাকে। বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে বিভিন্ন ডিজাইনের ফুলগুলো অনেক জনপ্রিয়তা লাভ করেছে। এ বিষয়টা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আজকের এই চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি আমি একটি নার্সারি থেকে করেছিলাম। নার্সারি থেকে সব সময় আমি যখন ফটোগ্রাফি করি তখন অনেক বেশি ভালো লাগে। আমি আশা করি আমার কমলা কালারের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

20240214_135824.jpg

20240214_135827.jpg

20240214_135830.jpg

20240214_135833.jpg

📸 Samsung Galaxy S23 Ultra
Original Photo by narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাSamsung Galaxy S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

1000037908.jpg

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

20230619_203011_0000.png

Steem_Pro-1.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

চন্দ্রমল্লিকা ফুলের অসম্ভব সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি।। বর্তমানে আমাদের দেশে চন্দ্রমল্লিকা ফুলের হাইব্রিড জাতসহ বেশ কয়েক ধরনের এই ফুল লক্ষ্য করা যায়। যার মধ্যে থেকে চমৎকার একটি চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। ধন্যবাদ।

 last month 

সব সময় অনেক দারুন দারুন সব ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করে থাকেন আপনি। আপনার চমৎকার ফটোগ্রাফি গুলো আমার অনেক বেশি ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে

 last month 

ওয়াও! চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি করেছেন দারুণভাবে। চন্দ্রমল্লিকা সত্যিই অসাধারণ একটি ফুল। এ ফুলটি দেখতে খুবই আকর্ষণীয়। আমার খুবই পছন্দের একটি ফুল চন্দ্রমল্লিকা।

 last month 

আপনি আমাদের মধ্যে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করে থাকেন। আজকের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 last month 

আপনি অনেক চমৎকার করে ফটোগ্রাফি গুলো করেছেন। আপনার সব সময় ফটোগ্রাফি গুলো অনেক অনেক সুন্দর হয়ে থাকে।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 last month 

চন্দ্রমল্লিকা ফুল আমার খুব পছন্দের ফুল। আজকে আপনি খুব সুন্দর চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি করেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63624.94
ETH 3481.95
USDT 1.00
SBD 2.54