BOC-Photography: চমৎকার কাশফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 years ago

IMG20221014160055.jpg


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা চমৎকার কাশফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার চমৎকার কাশফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আমাদের সবার অতি পরিচিত একটি ফুল হলো কাশফুল। ছোটবেলা থেকে আমি কাশফুল খুব ভালোবাসি। এখনো শীতের মৌসুমে বিভিন্ন জায়গা দেখার জন্য যাই । আমাদের আশেপাশে খুব সুন্দর সুন্দর কিছু কাশফুলের বাগান রয়েছে কিন্তু ব্যস্ততার কারণে এই বছর যাওয়া সম্ভব হয়নি। কিছুদিন আগে একটি ছোট নদীর পাশে থেকে আমি এই ছবিগুলো তুলেছি। ছবিগুলো তোলার পর আমার কাছে খুবই ভালো লেগেছিল। ভালোলাগার কারণে আমি আজ আপনাদের মাঝে শেয়ার করেছি। কাশফুলের নরম আবরণটি আমি সবচেয়ে বেশি ভালোবাসি। মুখের মধ্যে লাগালে যেন আনন্দ পাই।

এই ফটোগ্রাফি করেছি আমি একটি নদীর পাশ থেকে। আমাদের বাড়ির আশেপাশে কয়েকটি নদী রয়েছে। নদীর ধারে ধারে খুব সুন্দর কাশফুলের বাগান রয়েছে। সেখান থেকে আমি এই ফুলের ফটোগ্রাফি করেছি। আমি মনে করি আপনাদের সবার কাশফুলের ফটোগ্রাফি। আমার আশা আছে আগামীতে অনেক বড় একটি কাশফুলের বাগান থেকে ফটোগ্রাফি করব।

আমি আশা করি আমার চমৎকার কাশফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20221014160232.jpg

IMG20221014160228.jpg

IMG20221014160216.jpg

IMG20221014160213.jpg

IMG20221014160211.jpg

IMG20221014160255.jpg

Camera 📸 smartphone
Original photo by #narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#narocky71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

অসাধারণ কাশফুলের ফটোগ্রাফি করেছেন আপনি‌। সূর্যের আলো পড়ায় দেখতে মনে হচ্ছে যে কাশফুলগুলো জ্বলতেছে ।এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ খুব সুন্দর করে চমৎকার কাশফুলের ফটোগ্রাফি করেছেন। খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

What to say brother? I was surprised to see the photographs of Kashful. It's really nice to share such wonderful photography with smart phone. Thank you for posting the wonderful Kashful and accompanying blue sky photography.

 2 years ago 

কাশফুল আমার খুব পছন্দের একটা ফুল। পছন্দের ফুলটার চমৎকার ফটোগ্রাফি দেখে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে কাশফুলের চমৎকার ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68152.98
ETH 3536.22
USDT 1.00
SBD 2.86