BOC-Photography: Chrysanthemum japonense ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 years ago

BOC ৩০-মার্চ-২০২৩


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা Chrysanthemum japonense ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার Chrysanthemum japonense ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

এই ফুলটি আমার খুবই পছন্দের। জানিনা আপনাদের কাছে এই ফুলটি দেখতে কেমন লাগে আমার কাছে ভীষণ ভালো লাগে এই রকম ফুল গুলো দেখতে। আসলেই সাদা কালারের যেকোনো ফুল আমার কাছে একটু বেশি ভালো লাগে দেখতে। সাদা কালারের ফুল গুলো একটু বেশি আকর্ষণীয় হয়। আমি যখন এই ফুলটি দেখেছিলাম আমার কাছে একটু বেশি ভালো লেগেছিল। এই ফুলটি দেখে আমি মুগ্ধ হয়ে তাকিয়েছিলাম ফুলটির দিকে। যেকোনো রকমের ফুলের সাথে সময় কাটাতে একটু বেশি ভালো লাগে আমার কাছে। তাইতো ফুল দেখলে ফুলের সাথে সময় কাটানোর জন্য চলে যাই। এবং ফুলের রাজ্যে ঘুরাঘুরি করি।

কয়েকদিন আগে আমি ঘোরাঘুরি করার জন্য একটি বড় ফুলবাগানে গিয়েছিলাম। সেখানে অনেক রকমের ফুল গাছ ছিল। আমার কাছে এই ফুলটি দেখে একটু বেশি ভালো লেগেছিল তাই সাথে সাথে ফটোগ্রাফি করে নিয়েছিলাম। আসলে বিভিন্ন রকম ফুলের ফটোগ্রাফি আমি একটু বেশি করে থাকি। ফুলের ফটোগ্রাফি করলে ফুলের সৌন্দর্যতা যেন আরো বেশি বৃদ্ধি পায় দেখলেও মনটা ভরে যায় একেবারে। আমি যখন এই ফুলটির ফটোগ্রাফি করছিলাম আমার কাছে একটু বেশি ভালো লেগেছিল। তাই ভাবলাম আপনাদের সাথে এই ফটোগ্রাফি গুলো শেয়ার করা যাক। আমি আশা করি আমার Chrysanthemum japonense ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20221226145905.jpg

IMG20221226145911.jpg

IMG20221226145929.jpg

IMG20221226145926.jpg

IMG20221226145919.jpg

IMG20221226145916_BURST000_COVER.jpg

Camera 📸 smartphone
Original photo by #narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#narocky71
লোকেশনবাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60583.13
ETH 2342.84
USDT 1.00
SBD 2.48