BOC -: Marguerite daisy ফুলের ফটোগ্রাফি { 7 - জুন -2k24} By narocky71 🌄

in Beauty of Creativity2 months ago

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

20240118_154936.jpg


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা Marguerite daisy ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার Marguerite daisy ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

মিষ্টি কালারের খুবই সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি করেছি। ফুলের নাম হলো Marguerite daisy। মূলত আমার এই ফুলের নাম জানা ছিল না। কিন্তু খুব পরিচিত ছিল। কারণ আমার মনে হয় এর আগেও আমি এই ফুলের ফটোগ্রাফি করেছি। কিন্তু এক কিছু কিছু ফুলের নাম আমার জানা থাকে না। তখন google এ সার্চ দিয়ে আমি নাম গুলো সংগ্রহ করি। নতুন কোন ফুলের ফটোগ্রাফি করলে আমার অনেক বেশি ভালো লাগে। কারণ ওই ফুলের নাম আমার জানা হয়। মাঝে মাঝে অনেক ফুলে থাকে যেগুলোর নাম জানা থাকে না। বিশেষ করে বন্যফুল গুলোর নাম জানা থাকে না। Marguerite daisy ফুলটির ফটোগ্রাফি করেছিলাম একটি নার্সারি থেকে। নার্সারিতে অনেক ইউনিক অনেক সুন্দর সুন্দর ফুল দেখা যায়। যা আমাকে বরাবরে অনেক উৎসাহিত করে। অনেক বেশি মুগ্ধ হই। যার কারনে সময় পেলে আমি বিভিন্ন নার্সারিতে ঘুরতে চলে যায়। নতুন কোন ফুল এনেছে কিনা তা দেখি। আর ওই ফুলের ফটোগ্রাফি করার চেষ্টা করি।

আমি আশা করি আমার Marguerite daisy ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

20240118_154934.jpg

20240118_154930.jpg

20240118_154929.jpg

20240118_154927.jpg

📸 Samsung Galaxy S23 Ultra
Original Photo by narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাSamsung Galaxy S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

1000037908.jpg

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

20230619_203011_0000.png

Steem_Pro-1.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

The pink flowers look very beautiful. Everyone is fascinated by the beauty of these flowers. Thank you for sharing such beautiful flower photography.

 2 months ago 

অসাধারণভাবে আমাদের মাঝে কিছু ফটোগ্রাফি শেয়ার করেছে। আপনার ফটোগ্রাফিগুলো খুব ভালো হয়েছে। প্রতিটি ফটোগ্রাফির অ্যাঙ্গেল অসাধারণ ছিল। এমন একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপনি তো অসাধারণ ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আমি হা করে তাকিয়ে রইলাম।

 2 months ago 

Beautiful you

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 66338.04
ETH 3306.77
USDT 1.00
SBD 2.69