BOC -: কসমস ফুলের ফটোগ্রাফি { 7 - জুলাই -2k24} By narocky71

in Beauty of Creativity2 months ago

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা কসমস ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার কসমস ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আমাদের সবারই খুবই পরিচিত এবং পছন্দের একটা ফুল হচ্ছে কসমস ফুল। ফুল পছন্দ করে না এরকম মানুষ খুঁজে পাওয়া মুশকিল হবে। প্রত্যেকটা মানুষ ফুল অনেক বেশি পছন্দ করে। আর সেটা যে কোন রকমের ফুলই হতে পারে। আমি নিজেও ফুল খুবই ভালোবাসি। আমার কাছে তো সব রকমের ফুলই খুব ভালো লাগে দেখতে। আমি যে ফুলগুলো অনেক বেশি পছন্দ করি তার মধ্যে কসমস ফুল রয়েছে। কসমস ফুলেরও অনেক রকমের জাত রয়েছে। যে কসম ফুল গুলোর কালার একেবারে ভিন্ন ভিন্ন রকমের হয়ে থাকে। আমার কাছে সব কালারের কসম ফুল অনেক বেশি ভালো লাগে দেখতে। এই কসমস ফুলটা আর কালার হচ্ছে কমলা। অন্য সবগুলো কালারের মত এই কালারের কসমস গুলো আমি অনেক পছন্দ করি। কয়েকদিন আগে নার্সারিতে গিয়েছিলাম, আর তখন এই ফটোগ্রাফি টা করা হয়েছিল। আমি আশা করি আমার কসমস ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

20240307_161327.jpg

20240307_161336.jpg

20240307_161332.jpg

20240307_161330.jpg

📸 Samsung Galaxy S23 Ultra
Original Photo by narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাSamsung Galaxy S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

1000037908.jpg

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

20230619_203011_0000.png

Steem_Pro-1.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

Took very nice photography. The cosmos flower photography looks great.

 2 months ago 

ওয়াও অনেক সুন্দর করে আপনি ফটোগ্রাফি গুলো করেছেন। এত সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ

 2 months ago 

Very nice photography of cosmos flower I like cosmos flower very much. Thank you for sharing this wonderful flower photography

 2 months ago 

যতদিন যাচ্ছে ততই আপনি ভালো মানে ফটোগ্রাফি গুলো আমাদের সবার মাঝে শেয়ার করেন। এই ধরনের ফটোগ্রাফি দেখতে কিন্তু সবার কাছে বেশ ভালো লাগে।আপনাদের ফটোগ্রাফি গুলো থেকে নিজেরাও অনেক কিছু শিখতে পারে। যাই হোক আজকের ফটোগ্রাফি দারুন ছিল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59316.00
ETH 2518.25
USDT 1.00
SBD 2.43