আমার জেলার সেরা কলেজের ভিতরে কিছু অসাধারণ ফটোগ্রাফি | Beauty of Creativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা কিছু ফটোগ্রাফি শেয়ার করব। কলেজের ভিতরে আকাশসহ কলেজের দালানকোঠার কিছু ফটোগ্রাফি করি। ছবিগুলো দেখতে খুব অসাধারণ লাগতেছিল। আমি আশা করি আপনাদের সবার কাছে এগুলো খুব ভালো লাগবে।



https://w3w.co/written.nosedive.parade

  • এ কলেজের নাম হল ফেনী কলেজ। ফেনী সরকারি কলেজ বললে সবাই এক নামে চিনে। এই কলেজে এসেছিলাম আমার স্ত্রীকে নিয়ে। তার পরীক্ষা চলতেছে এখানে। তাকে সকালে নিয়ে এসেছিলাম তখন এই ফটোগ্রাফি গুলো করেছি।


https://w3w.co/written.nosedive.parade

  • এই কলেজের ভ্রমণ গুলা আমার কাছে খুবই অসাধারণ লাগে।। খুব সুন্দর করে জয়নাল হাজারী কলেজ প্রতিস্থাপন করে। কলেজের ভিতরে পরিবেশটাও খুব অসাধারণ। আমার কাছে খুবই ভালো লাগে।


https://w3w.co/written.nosedive.parade

  • ছবিগুলোর মধ্যে একটি মাত্র ছবি বাইরের ছবি রয়েছে। এটি সিম কোম্পানির একটি টাওয়ার। টাওয়ারটির সাথে আকাশ দেখতে খুব অসাধারণ লাগতেছিল। এ জন্য আমি এই ফটোগ্রাফি টি করি।


https://w3w.co/written.nosedive.parade

  • ছবি গুলো যখন তুলে ছিলাম তখন কলেজের পরিবেশটা ছিল অসাধারণ। বিশেষ করে আকাশ ছিল দেখতে খুব সুন্দর। আমার কাছে খুব অসাধারণ লাগার কারণে আজ এখানে ছবিগুলো তুলেছি।


https://w3w.co/written.nosedive.parade

  • যখন আকাশটা সুন্দর থাকে তখন যেকোন কিছুর ফটোগ্রাফিক করলে তা দেখতে খুব সুন্দর দেখায়। কলেজের ভিতরে যখন আমি ছিলাম করে আকাশের দিকে চোখ পড়ার কারণে এই ফটোগুলো তুলেছে। আমি আশা করি আপনাদের সবার কাছে প্রত্যেকটি ফটোগ্রাফি অসাধারণ লাগবে।


https://w3w.co/written.nosedive.parade


꧁࿈
আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরারিয়েলমি ৭আই
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 2 years ago 

Beautiful images captured by you my dear brother.

I can say your images looking live images because the sky is describing your creativity.

#boc

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

Beautiful place and lovely shots.

 2 years ago 

মন্তব্য জন্য আপনাকে ধন্যবাদ

আপনার প্রত্যেকটি তোলা ছবি জাস্ট অসাধারন হয়েছে ভাইয়া। প্রত্যেকটি ছবিতে নীল আকাশ ছবিগুলোকে আরও ফুটিয়ে তুলেছে। ফেনী কলেজ আপনার তোলা ছবির মাধ্যমে দেখতে পেলাম। অনেক অনেক ভালোবাসা আপনার জন্য। এ রকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনার মাধ্যমে আমরা দেখতে চাই। ভালো থাকবেন ভাই।

 2 years ago 

ইনশাআল্লাহ সব সময় দেখতে পারবেন। এত সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45