চমৎকার একটি আকাশের ও প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি | Original Photo By @narocky71 || 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।


IMG20220628155909.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আজ আমি অসাধারণ কিছু আকাশের ও প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি শেয়ার করলাম। নীল আকাশ কার না ভালো লাগে। আমি আশা করি আমাদের সবারই নীল আকাশ খুবই ভালো লাগে। বিশেষ করে আমার যখন মন খারাপ থাকে তখন আমি নীল আকাশ দেখতে বের হই। খোলা কোন মাঠে নীল আকাশের দিকে তাকিয়ে থাকলে আমার তাড়াতাড়ি মন ভালো হয়ে যায়।

IMG20220628155928.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

কয়েকদিন আগে হঠাৎ করে আকাশের রং আমার খুবই ভালো লাগে। কারণ আকাশের নীল রং এবং সাদা মেঘ দেখতে পেলাম। তখনই চিন্তা করলাম কয়েকটি ফটোগ্রাফি করার কথা। আর চমৎকার কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করার জন্য তুলেছি।

IMG20220628155930.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

চিন্তা করেছি আরও সময় দিয়ে অনেকগুলো ছবি তুলবো কিন্তু ব্যস্ততার কারণে তা হয়নি। কারণ আকাশের নীল রং প্রতিনিয়ত দেখা যায় না। এই দৃশ্যটাকে আমি বলে থাকি আকাশের হাসি। কারণ আকাশ সব সময় হাসেনা। এক একদিন এক এক সমস্যার কারণে আকাশের রং ভালো থাকতে পারে না। এজন্য আকাশের রং নীল তা আমরা কখনো দেখতে পাই না। যখন এই নীল আকাশ থাকে তখন আকাশের দিকে তাকিয়ে থাকতে কার না ভালো লাগে।

IMG20220628155920.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আমি আশা করি আপনাদের আজকের চমৎকার আকাশের ফটোগ্রাফি অনেক ভালো লাগবে। আগামী দিনে আরো ভালো সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হব। সবাই সুস্থ এবং ভালো থাকবেন। শুভকামনা রইল সবার জন্য।

IMG20220628155917.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed


꧁࿈
আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ.
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 2 years ago 

এখন আকাশে সৌন্দর্যতা ভরপুর থাকে । আপনার করা আকাশের এবং প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলো সত্যিই অসাধারণ ছিল।

 2 years ago 

এত সুন্দর করে প্রশংসা করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

সত্যই খুব সুন্দর সময় বন্ধি হয়েছে আপনার ক্যামেরায়। ভালো থাকুন , সুস্থ্য থাকুন সব সময়। ধন্যবাদ

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

Beautiful clouds. Love to see these images.

 2 years ago 

মন্তব্য করে কাজের আগ্রহ আরো অনেক বেড়ে যায়। মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করেছেন। খুব অসাধারণ ফটোগ্রাফি করছে এবং আকাশটির কালার খুবই চমৎকার লাগলো আমার কাছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

চমৎকার একটি মন্তব্য আমাদের শেয়ার করার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আকাশ দেখতে আমার অনেক ভালো লাগে। আপনার আজকের আকাশের ফটোগ্রাফি গুলো ছিল খুবই চমৎকার। আপনার প্রতিদিনের ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

তোমাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর গোছানো একটি মন্তব্য করার জন্য

 2 years ago 

Nature always gives beauty to us.
Thank you for sharing.

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

মাশাআল্লাহ অনেক সুন্দর ফটোশপ করেছেন। আকাশের ছবি গুলো আমার কাছে বেশ ভালো লাগে। শুভ কামনা রইলো আপনার জন্য

 2 years ago 

ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনাকে অনেক অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 62934.09
ETH 3118.65
USDT 1.00
SBD 3.85