বারবারটন ডেইজি ফুলের ফটোগ্রাফি | Original Photo By @narocky71 || 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা বারবারটন ডেইজি ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার বারবারটন ডেইজি ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।


IMG20210306163253.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আজো আমি চমৎকার একটি ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। ফুলটি দেখতে অসম্ভব ভালো দেখাচ্ছে। এ ধরনের বড় বড় ফুলগুলো আমার কাছে খুবই ভালো লাগে। বেশ কিছুদিন আগে আমি একটি সরকারি অফিসে যাই একটি পার্সোনাল কাজের জন্য। সেখানে যাবার পর এই ফুলটি দেখে। দেখার পর আমার খুবই ভালো লাগে এজন্য কয়েকটি ফটোগ্রাফি করলাম। ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লাগে। এজন্য আজ আপনাদের সাথে শেয়ার করলাম।

IMG20210306163239.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

এই ফটোগ্রাফির ফুলের নাম আগে আমার জানা ছিল না। গুগল থেকে আমি এই ফুলের নাম জানতে পারি। এজন্য এ ফুল সম্পর্কে ভালো কোন কেয়ার আমার জানা নেই। আগামীতে আরও ভালো জ্ঞান নিয়ে বিস্তারিত লিখব। আমি আশা করি আপনাদের সবার কাছে আজকের ফটোগ্রাফি অনেক বেশি ভালো লাগবে।

IMG20210306163300.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20210306163243.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20210306163254.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed


꧁࿈
আমি আশা করি আমার বারবারটন ডেইজি ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো যত দেখি ততই ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

Seeing the flowers in the morning makes me feel very good. The flowers are very beautiful. Thanks for sharing

 2 years ago 

ভীষণ ভালো লাগে আপনার মন্তব্য দেখলে। মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

ডেইজি ফুলের ফটোগ্রাফি গুলো খুবই ভালো লাগলো আমার কাছে। আপনার ফটোগ্রাফি গুলো যতই দেখি ততই ভালো লাগে। অনেক অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য খুবই সুন্দর ডেইজি ফুলের কিছু ফটোগ্রাফি।

 2 years ago 

মামা তোমাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর গোছালো মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

খুব সুন্দর একটি মন্তব্য করেছো । প্রতিনিয়ত এত সুন্দর গোছালো মন্তব্য গুলো ফেলে অনেক ভালো লাগে। সব সময় ভালো থেকো

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58188.83
ETH 2585.51
USDT 1.00
SBD 2.40