নাম না জানা খুব অসাধারণ একটি ফুলের ফটোগ্রাফি | Original Photo By @narocky71

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা নাম না জানা খুব অসাধারণ একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার নাম না জানা খুব অসাধারণ একটি ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।


IMG20211225110415.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

অনেকদিন আগে আমি এই ফুলের ফটোগ্রাফি করেছিলাম। ফুলগুলো একসাথে ফুটে এজন্য আমার খুবই ভালো লাগে। ফুলগুলো দেখে কিছুক্ষণ তাকিয়ে থাকলে আমার মনে হয় মনের সব দুঃখ মুছে যাবে। সুখ এবং মন দুটোই জুড়িয়ে যায় যখন ফুলগুলোর দিকে তাকিয়ে থাকি। এত চমৎকার লাগে ফুলগুলো দেখতে যা বলে বোঝানো সম্ভব নয়। ফুলটি মধ্যখান দেখতে গাধা ফুলের মত কিন্তু তার পাশের পাপড়ি গুলো দেখতে অসম্ভব সুন্দর। গোলাপের মতো অনেকগুলো পাপড়ি রয়েছে এ ফুলের। জোপ জোপ করে অনেকগুলো ফুল থাকার কারণেই দেখতে বেশি সুন্দর লাগে।

আজকাল সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করতে আমার বেশি ভালো লাগে। ফুল আমরা সবাই অনেক পছন্দ করি। ফুল পছন্দ করে না এমন মানুষ আমাদের পৃথিবীতে খুবই কম রয়েছে। আমি আশা করি আপনাদের ফুলগুলো অনেক ভালো লাগবে। আগামী দিনে আরো ভালো সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হব।

আমি আশা করি আমার নাম না জানা খুব অসাধারণ একটি ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20211225110415.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20211225110420.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20211225110413.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20211225110409.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20211225110417.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 2 years ago 

নাম জেনে কি হবে তার সৌন্দর্য-ই মানুষকে পাগল করে দেবে তার জন্য। অনেক সুন্দর একটি আমার কাছেও খুব ভালো লেগেছে। ধন্যবাদ শেয়ার করার জন্য

 2 years ago 

আপনার মন্তব্য করে মনটা ভরে গেল ভাই। খুবই দারুণ একটি মন্তব্য করেছেন আপনি।

 2 years ago 

আপনি নাম না জানা কিছু সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। আমার কাছে ফটোগ্রাফি গুলো খুব ভালো লেগেছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে। এ ধরনের মন্তব্য গুলো ফেলে অনেক উৎসাহিত হই।

 2 years ago 

This flower looks very beautiful.
Your picture is also very perfect.

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাই সুন্দর মন্তব্য করার জন্য। আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম

 2 years ago 

নাম না জানা ফুল গুলো দেখতে খুবই সুন্দর। নতুন দেখলাম এই ফুলগুলো। অনেক ভালো লাগলো আপনার ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

তোমাকে অসংখ্য ধন্যবাদ মামা। প্রতিনিয়ত তোমার মন্তব্যগুলো আমার ভীষণ ভালো লাগে

 2 years ago 

I just saw these flowers. I like your photography very much. Thanks for sharing.

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য। অনেক ভালো লাগে আপনার মন্তব্য

 2 years ago 
 2 years ago 

সত্যি বলতে এই ফুলের নাম আমিও জানিনা। তবে এটি দেখতে সূর্যমুখী ফুলের মত যেটি সত্যিই অসাধারণ। একইসাথে আপনার ফটোগ্রাফি ও অনেক সুন্দর হয়েছে😍।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে মুগ্ধ হয়ে গেলাম ভাই। খুবই দারুণ লাগলো আপনার মন্তব্য

 2 years ago 

I was really impressed by the flower photography. I like it very much. Good luck

 2 years ago 

ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। এত সুন্দর একটি মন্তব্য করার পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে নাম না জানা ফুলের ফটোগ্রাফি করেছেন। ফুল গুলো দেখতে আমার ভীষণ ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও জানাই অসংখ্য ধন্যবাদ সময় দিয়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার মন্তব্যগুলো ভীষণ ভালো লাগে।

 2 years ago 

নাম না জানা ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর গোছানো মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69253.24
ETH 2750.52
USDT 1.00
SBD 2.74