অসাধারণ ফুলের ফটোগ্রাফি | Beauty of Creativity

in Beauty of Creativity3 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব ফুলের ফটোগ্রাফি‌ আশাকরি ফুলগুলো আপনাদের সবার অনেক ভাল লাগবে।



https://w3w.co/repurchase.hoops.pack

আমি একদিন অনেক বড় একটি নার্সারিতে গিয়েছিলাম। শীতের মৌসুমে অনেক জাতের ফুল সংগ্রহ করে এই নার্সারিতে। ফুলগুলো অসাধারণ অসাধারণ হয়ে থাকে। নাম জানা অজানা অনেক ফুল এনা শাড়িতে পাওয়া যায়।


https://w3w.co/repurchase.hoops.pack

নার্সারি থেকে তোলা কিছু ফুলের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম। এখানে গোলাপ ফুলের ও ফটোগ্রাফি করেছি। গোলাপ আমার খুব প্রিয় একটি ফুল। আমি অনেকবার বাড়িতে গোলাপ ফুল গাছ লাগিয়ে ছিলাম, কিন্তু মাটির উর্বরতার কারণে এটি বড় হতে পারে না।


https://w3w.co/repurchase.hoops.pack

এখানে আমি আরো নাম না জানা ফুলের ফটোগ্রাফি করেছি। অনেক ফুল একসাথে থাকার কারণে এটি দেখতে খুব সুন্দর দেখাচ্ছে।


https://w3w.co/repurchase.hoops.pack

আমি আশা করি আজকের এই ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের সবারই অনেক ভালো লাগবে। আমার নিজেরও অনেক ভালো লেগেছিল এই ফুলগুলো।


꧁࿈
আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরারিয়েলমি ৭আই
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 3 years ago 

Wonderful photographing by you,good job dude..

 3 years ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

 3 years ago 

ফুলগুলো সত্যিই অসাধারণ। অসাধারণ ভাবে আপনি আপনার ফটোগ্রাফির মাধ্যমে অসাধারণ ব্লগ তৈরি করেছেন।

যা সত্যিই প্রশংসার দাবিদার। অনেক অনেক অভিনন্দন রইল আপনার জন্য

 3 years ago 

যা সত্যিই প্রশংসার দাবিদার

আপনার কথাটি শুনে আমি অনেক আনন্দিত হলাম। মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনি যে ফুলগুলি ভাগ করেন তা সর্বদা সুন্দর এবং এই ফুলের শটগুলি দুর্দান্ত

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 3 years ago 

অসাধারণ ফুলের ফটোগ্রাফি করেছেন। যার কোন তুলনা হয় না।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32