BOC-Photography: বন্য ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

BOC ১২-ফেব্রুয়ারি-২০২৩ ।

IMG20221026092451.jpg


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা বন্য ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার বন্য ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে খুবই চমৎকার একটি বন্য ফুলের ফটোগ্রাফি করেছি। বন্যফুল আমার খুবই পছন্দের ফুল কারণ বন্য ফুলের মধ্যে অসংখ্য প্রজাতি ফুল দেখা যায়। বিশেষ করে বন্যফুল শীতকালের সময়ে দেখা যায়। এজন্য শীতকালীন সময়ে এদিক-ওদিক ঘুরে বেড়াতে আমি খুবই ভালোবাসি। কারণ শীতকালের সময় যেকোনো দিকে তাকালেই একটি না একটি বন্য ফুল দেখাই যায়। এজন্য শীতের মৌসুমে আমি অতিরিক্ত ঘুরাঘুরি করে থাকি।

আজ আমি যে ফটোগ্রাফিটি আপনাদের মাঝে শেয়ার করেছি এটিও একটি বন্য ফুল। বনফুল এর নাম না জানা থাকার কারণে আমি ব্যবহার করতে পারলাম না। কারো যদি জানা থাকে অবশ্যই মন্তব্যে বলবেন। আমি আশা করি আপনাদের কাছে অনেক বেশি ভালো লাগবে। বিভিন্ন সময় বিভিন্নভাবে যখন ফুলের ফটোগ্রাফি করে থাকি আমি আর বিশদ ভালো লাগে। আমি আশা করি আমার বন্য ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20221026092437.jpg

IMG20221026092519.jpg

IMG20221026092453.jpg

Camera 📸 smartphone
Original photo by #narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#narocky71
লোকেশনবাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  
 last year 
 last year 

That's very amazing and beautiful 😍❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60122.55
ETH 3199.29
USDT 1.00
SBD 2.43