BOC -: হলুদ গাঁদা ফুলের ফটোগ্রাফি {8- আগস্ট -2k24} By narocky71 ✅

in Beauty of Creativity2 days ago

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা হলুদ গাঁদা ফুলের ফটোগ্রাফিশেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার হলুদ গাঁদা ফুলের ফটোগ্রাফিগুলো ভালো লাগবে।

আমাদের সবারই অনেক বেশি পরিচিত এবং পছন্দের একটা ফুল হচ্ছে গাঁদা। গাঁদা ফুল কিন্তু কম বেশি সবাই পছন্দ করে। আমার কাছে তো গাঁদা ফুল খুবই ভালো লাগে। বিশেষ করে এই ফুলের ঘ্রাণ টা আমার সব থেকে বেশি পছন্দের। গাঁদা ফুল কিন্তু কমলা এবং হলুদ কালারের হয়ে থাকে। আর অন্য কালারের হয় কিনা এটা আমার জানা নেই। কারণ আমি শুধু এই দুই কালারের গাঁদা ফুল দেখেছি। তবে মনে হয় এই দুইটা কালার ছাড়া আর কোনো কালারের হয় না গাঁদা ফুল। আমি যখনই গাঁদা ফুল দেখি তখন এর ঘ্রাণ টা নেওয়ার জন্য চেষ্টা করি। কারণ এটার ঘ্রাণ জাস্ট অসাধারণ। গাঁদা ফুলের পাপড়ি গুলো অনেক বেশি গুচ্ছ দেখতে দারুন লাগে। বেশ কয়েকদিন আগে একটা নার্সারিতে গিয়েছিলাম। সেখান থেকে আমি এই সুন্দর দেখতে গাঁদা ফুলের ফটোগ্রাফি করেছি।আমি আশা করি আমার হলুদ গাঁদা ফুলের ফটোগ্রাফিটি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

20240130_102858.jpg

20240130_102901.jpg

20240130_102903.jpg

20240130_102853.jpg

20240130_102856.jpg

📸 Samsung Galaxy S23 Ultra
Original Photo by narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাSamsung Galaxy S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

1000037908.jpg

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  
 2 days ago 

সব সময় মতো এবারও দেখলাম আজকে আপনি খুব সুন্দর কয়েকটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করুন। আমার কাছে আপনার আজকের প্রত্যেকটি ফটোগ্রাফি ভীষণ ভালো লেগেছে দেখে।

 2 days ago 

Wow you have shared a beautiful picture here thanks for sharing with us

 19 hours ago 

আপনি অনেক সুন্দর করে ফুলগুলো ফটোগ্রাফি করেছেন। দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 11 hours ago 

You have done a great photography of the popular and well-known marigold flower. Thank you so much for sharing this wonderful and charming marigold photography

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60600.18
ETH 2606.88
USDT 1.00
SBD 2.62