𝐁𝐎𝐂 -: জিনিয়া ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity8 months ago

BOC ১২ - নভেম্বর -২০২৩ narocky71 ♥️


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা জিনিয়া ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার জিনিয়া ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে খুব চমৎকার একটি লাল কালারের জিনিয়া ফুলের ফটোগ্রাফি করেছি। জিনিয়া সবচেয়ে বেশি দেখা যায় শীতের মৌসুমে । শীতের সময় বিভিন্ন নার্সারিতে আমরা এই ফুল দেখি। ৎ বিভিন্ন বাসাতে লাগানোর জন্য এই ফুল সবচেয়ে বেশি ব্যবহার করা হয়ে থাকে। জেনেও ফুল অসংখ্য জাত রয়েছে যেগুলো দেখতে অনেক বেশি সুন্দর হয়ে থাকে। আমি যখন জেনেও ফুল দেখি তখন ফটোগ্রাফি করে থাকি। জেনে ফটোগ্রাফি করতে আমার অনেক বেশি ভালো লাগে। আমি আশা করি আপনাদের সবার আজকের এই দিনেও ফুলটি অনেক বেশি ভালো লাগবে।

বিশেষ করে যখন বিভিন্ন জায়গায় নার্সারিতে যায় আর বিভিন্ন ফুলের ফটোগ্রাফি করে এবং আপনাদের সবাইকে শেয়ার করে তখন অনেক বেশি ভালো লাগে। আজকের এই জিনিয়া ফুলটি আমি একটি নার্সারি থেকে করেছি । নার্সারিতে গেলে খুব সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করা যায়। আমি আশা করি আমার জিনিয়া ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20221017154119.jpg

IMG20221017154110.jpg

IMG20221017154116.jpg

IMG20221017154050.jpg

IMG20221017154045.jpg

IMG20221017154041.jpg

Camera 📸 smartphone
Original photo by #narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#narocky71
লোকেশনবাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

20230619_203011_0000.png

Steem_Pro-1.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  
 8 months ago 

Beautiful flower...i like this

 8 months ago 

This flower always looks beautiful whatever the color and this flower matches its beauty with its name, namely the dahlia flower

 8 months ago 

জিনিয়া ফুল দেখতে অসাধারণ। দেখলেই মন ভালো হয়ে যায়। আপনার ফটোগ্রাফি অনেক সুন্দর লাগলো।

 8 months ago 

Your zinnia flower photography is very beautiful. You have given us many beautiful gifts. Thank you very much, stay well.

 8 months ago 

জিনিয়া ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে সুন্দর হয়েছে। আপনি ফুলের ফটোগ্রাফি গুলো খুব চমৎকার ভাবে নিলেন।

 8 months ago 

The photographs of Zinnia flowers are very nice bro. Every day you share so many beautiful flower photography. I like your photography very much. Good luck to you

 8 months ago 

আপনার ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল আরও এগিয়ে যান।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58809.44
ETH 3151.28
USDT 1.00
SBD 2.43