Photography: হলুদ ঘণ্টা ফুলের ফটোগ্রাফিsteemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

IMG20220810162941.jpg


হ্যালো বন্ধুরা

"আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা ফটোগ্রাফি শেয়ার করব। হলুদ ঘণ্টা ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার হলুদ ঘণ্টা ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।


আজ আমি আবারো হলুদ কালারের একটি ঘন্টা ফুলের ফটোগ্রাফি করেছি। ঘন্টা ফুল গুলো আমার কাছে অসম্ভব ভালো লাগে দেখতে। শেয়ার করার জন্য আর হলুদ ফুলগুলো আমার ভীষণ পছন্দের। বর্তমানে আমাদের দেশেও প্রায় অনেক জায়গায় এই ফুলটি দেখা যায়। ফুলটিকে আমরা ঘন্টা নামেই পরিচিত। আমাদের দেশের সবারই অতি পরিচিত এই ফুলটি। আমাদের দেশেও এই ফুলের অনেক ধরনের জাত দেখা যায়। আমি নিজেও কয়েকদিনের মধ্যে কয়েকটি কালারের ঘণ্টা ফুলের ফটোগ্রাফি করেছি। প্রত্যেকটা জাতের ঘন্টা ফুলি দেখতে অসম্ভব সুন্দর।

কয়েকদিন আগে আমি অনেক বড় একটি নার্সারিতে গিয়েছিলাম। নার্সারির মধ্যে এই ফুল দেখি। দেখেই আমার ভীষণ ভালো লেগেছে। তাহলে আমি এই ফটোগ্রাফিটি করেছি। আমার মনে হয় আপনাদের সবার আজকের এই ফটোগ্রাফি অনেক ভালো লাগবে।

আমি আশা করি আমার হলুদ ঘণ্টা ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20220810162946.jpg

IMG20220810162954.jpg

IMG20220810163008.jpg

IMG20220810163006.jpg

IMG20220810163004.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

হলুদ ঘন্টা ফুলের খুব চমৎকার ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগলো।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ জানাই তোমাকে এত সুন্দর গোছালো মন্তব্য করার জন্য। সুন্দর মন্তব্য করলে ভীষণ ভালো লাগে

 2 years ago 

Awesome.. This flower is looking very wonderful. . You captured this with many steps. Thanks for sharing this..

 2 years ago 

প্রতিনিয়ত তোমার সুন্দর মন্তব্য করলে ভীষণ ভালো লাগে। প্রশংসা শুনলে সব সময় সবার ভালো লাগে। পাশে থাকবেন

 2 years ago 

ওয়াও অসাধারণ ফটোগ্রাফি করেছেন ঘন্টা ফুলের। ফুলের ফটোগ্রাফি গুলো অনেক দারুন হয়েছে।

 2 years ago 

প্রতিনিয়ত তোমার মন্তব্য আমার খুবই ভালো লাগে। ফুল আমরা সবাই অনেক বেশি ভালোবাসি। আগামীকাল আরো ভালো সুন্দর ফটোগ্রাফি দেখতে পারবেন

 2 years ago 

ফুলটি তোমার কাছে ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো। আমরা সবাই ফুল অনেক বেশি পছন্দ করি। সাথে কার জন্য ধন্যবাদ

 2 years ago 

Lovely yellow flower. Stunning clicks

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে এত সুন্দর মন্তব্য করার পাশে থাকার জন্য। কিভাবে পাশে থাকবেন আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

এই ফুলের ফটোগ্রাফি আমিও কিছুদিন আগে শেয়ার করেছিলাম। তবে আপনার তোলা ফটো গুলো দেখতে বেশ সুন্দর লাগছে।

 2 years ago 

প্রতিনিয়ত মন্তব্য করার জন্য প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। ভালোবাসা রইলো আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64