গোলাপি রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি | Original Photo By @narocky71 || 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা গোলাপি রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার গোলাপি রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।


IMG20220207082846.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আমাদের সবারই অতি পরিচিত একটি ফুলের নাম হল গোলাপ। গোলাপ অনেক ধরনের অনেক রঙের জাত রয়েছে। একেক জাতের গোলাপ একেক রঙের হয়ে থাকে। প্রত্যেকটি রংয়ের গোলাপ ফুল দেখতে অসম্ভব সুন্দর হয়ে থাকে। এর মধ্যে লাল গোলাপি সাদা আর কালো গোলাপ সবচেয়ে বেশি পছন্দের।

IMG20220207082850.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আমার জানামতে প্রায় ৩০০শ অধিক গোলাপ ফুলের জাত রয়েছে। শুধু তাই নয়, গোলাপ দিয়ে বর্তমানে অনেকগুলো পূর্ণ তৈরি করে থাকে। আমি এই ফুলের ফটোগ্রাফি করেছি একটি নার্সারি থেকে। প্রায় সময় নার্সারিতে যাওয়া হয় শুধু ফটোগ্রাফি করার জন্য।

IMG20220207082922.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আমি আশা করে আজকের গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। আগামী দিনে আরো ভালো সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হব।

IMG20220207082918.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20220207082914.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20220207082903.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20220207082850.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed


꧁࿈
আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 2 years ago 

গোলাপি রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি দেখতে বেশ অসাধারণ লাগলো। গোলাপ ফুল আমার খুবই প্রিয়। সুন্দর করে উপস্থাপনা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

তোমার সুন্দর গোছালো মন্তব্য ফেলে প্রতিনিয়ত আমার খুব ভালো লাগে

 2 years ago 

গোলাপি রঙের গোলাপ ফুল আমার খুবই পছন্দের একটি ফুল। গোলাপি কালার আমার খুবই পছন্দের। আমার অনেক ভালো লাগে গোলাপি রঙের যেকোনো জিনিস। ধন্যবাদ শেয়ার করার জন্য খুবই সুন্দর একটি গোলাপ ফুলের কিছু ফটোগ্রাফি।

 2 years ago 

আমরা সবাই গোলাপ ফুল অনেক বেশি পছন্দ করি। অনেক ভালো লাগলো আপনার মন্তব্যটি

 2 years ago 

You always contain mind blowing photographs dear. All the photographs of the flowers are looked very beautiful.

 2 years ago 

প্রিয় ভাই আপনার মন্তব্যটি ভীষণ ভালো লাগলো।

 2 years ago 

This is a beautiful flower that makes us amused to see it.

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য। প্রতিনিয়ত মন্তব্য ফেলে আমার খুব ভালো লাগে।

 2 years ago 

গোলাপের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনি ফুলের রাণীকে আমাদের মাঝে তুলে ধরেছেন। তাই আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39