BOC Photography: উইশবোন ফুলের ফটোগ্রাফিsteemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

IMG20220811165011.jpg


হ্যালো বন্ধুরা

"আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা উইশবোন ফুলের ফটোগ্রাফি
শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার উইশবোন ফুলের ফটোগ্রাফি
গুলো ভালো লাগবে।


আজ আমি সম্পূর্ণ নতুন একটি ফুলের ফটোগ্রাফি করেছি। এর আগে এই ফুলের ফটোগ্রাফি আমি কখনো করিনি। উইশবোন ফুল দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। ছোট ছোট ফুলগুলো যখন একসাথে দেখা যায় তখন দেখতে খুবই সুন্দর দেখায়। আমি একটি ছোট বাগান থেকে এই ফটোগ্রাফি করেছি। আমি যখন পোল্টি দেখেছি দূর থেকেই খুব সুন্দর লেগেছিল। এজন্য আমি ফটোগ্রাফিটি করেছি।

নতুন নতুন কালারের ফুল ফেলে ভীষণ ভালো লাগে। বর্তমানে আমাদের দেশের অনেক জাতের ফুল এর ফটোগ্রাফি করেছি। আশা করি সবাই ফটোগ্রাফিটি অনেক ভালো লাগবে।

আমি আশা করি আমার উইশবোন ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20220811165000.jpg

IMG20220811164951.jpg

IMG20220811164948.jpg

IMG20220811164942.jpg

IMG20220811164936.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

Bhai you have done very nice photography I like the flowers very much my photography is awesome good luck for you

 2 years ago 

হৃদয় থেকে জানাই অসংখ্য ধন্যবাদ। আপনার মন্তব্যটি আমার ভীষণ ভালো লেগেছে।

 2 years ago 

Wow, this flower is so beautiful. Besides that, the name is a bit prettier 'Wishbone'. And very nicely photographed. Go ahead.

 2 years ago 

পাশে থাকবেন আপু, খুব সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ। খুবই ভালো লাগলো আপনার মন্তব্য। ।

 2 years ago 

ওয়াও আপনার উইশ বনো ও ফুলের ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ হয়েছে। আমি আজ প্রথমবার এই ফুল দেখেছি। আপনি খুব সুন্দর করে সাজিয়ে গুছিয়ে ।আমাদের মাঝে শেয়ার করেনশুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রথমবার এই ফুল দেখেছেন জেনে অনেক খুশি হলাম। কারণ আপনাকে জীবনে প্রথম একটি ফুল দেখাতে পেরেছি। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

Wonderful to see this flower. This flower is looking awesome. You captured this as very well. I love this flower very much. Keep it up.

 2 years ago 

প্রতিনিয়ত তোমার সুন্দর সুন্দর মন্তব্য গুলা আমার ভীষণ ভালো লাগে। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ। এভাবে প্রতিনিয়র পাশে থাকবে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63