একটি কালো বিড়ালের ফটোগ্রাফি | Beauty of Creativity || 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা একটি কালো বিড়ালের ফটোগ্রাফি শেয়ার করলাম।


আমাদের সবার অতি পরিচিত একটি ছোট প্রাণীর নাম হল বিড়াল। পোষা প্রাণী হিসেবে আমরা বিড়াল কে চিনি। অনেকেই ঘরের মধ্যে বিড়াল লালন পালন করে থাকে। বিড়াল নরম-সরম কিউট হয়ে থাকে। আমার খুবই প্রিয় বিড়াল।

IMG20220407144937.jpg
বিড়াল

বিড়াল শিকারের জন্য অনেক দক্ষ। ঘরের মধ্যে কিছু অন্য প্রাণী থাকে তাদেরকে শিকার করে থাকে। বিশেষ করে ইঁদুর শিকার করতে অনেক দক্ষ। বিড়াল আর ইঁদুরের তারা দুজন দুজনার জাত শত্রু। বিড়াল
ইঁদুরকে সবসময়ই দৌড়াতে থাকে।

IMG20220407144928.jpg
বিড়াল

আমি এই ছবিটা তুলেছি আমাদের গ্রামের একটি ছোট বাজার থেকে। আমাদের এলাকায় কালো বিড়াল সব সময় দেখা যায় না। হঠাৎ করে চোখের সামনে যখন বিড়াল কাকে দেখলাম তখন ছবি তুলে নিলাম। বিড়ালটাকে দেখতে খুব ভয়ানক দেখাচ্ছে। কিন্তু ছবি তোলার পর আমার কাছে খুব ভালো লাগছে। আগামীতে আরও ভাল কিছু ফটোগ্রাফি শেয়ার করতে পারব সবাইকে ধন্যবাদ।

IMG20220407144932.jpg
বিড়াল

IMG20220407144935.jpg
বিড়াল


꧁࿈
আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরারিয়েলমি ৭আই
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

https://w3w.co/edgier.henna.washed


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 2 years ago 

Wow, this cat is so beautiful to look at. I like cats very much. I really like the cat you photographed today ন্য thanks for sharing.

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

সত্যিই ভাই ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে। বিশেষ করে বিড়ালের চাহনী টা আমার অনেক ভালো লেগেছে এবং আপনি এটি খুব সুন্দরভাবে ফটোগ্রাফির মাধ্যমে আমাদের সামনে তুলে ধরেছেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

This cat looks very ferocious, thanks for sharing some of your pictures with us here.

 2 years ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

I afraid to the black cat at night. But the eyes of the black cat is looked so beautiful. I love all of your photographs.

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য

 2 years ago 

Your cat photography has been awesome. Congratulations, thank you very much.

 2 years ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

Black cats are not always seen. I really like black cat photography. Good luck brother.

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ তোমাকে

 2 years ago 

একটি কালো বিড়ালের ফটোগ্রাফি অনেক সুন্দর ও চমৎকার হয়েছে। প্রতিটি ছবি সু্ন্দর ভাবে উপস্থাপন করছেন।

 2 years ago 

খুব ভালো মন্তব্য করেছেন আপনি

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66903.90
ETH 3098.58
USDT 1.00
SBD 3.67