BOC-Photography: গোলাপি কালারের জবা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 years ago

IMG20220811170456.jpg


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা গোলাপি কালারের জবা ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার গোলাপি কালারের জবা ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আজ আমি বিভিন্ন কালারের আরও একটি জবা ফুলের ফটোগ্রাফি করেছি। এই জবা ফুলটি ও মিষ্টি কালারের। গত পোস্টটি আমি জবা ফুলের করেছিলাম। যদি সুন্দর সুন্দর ফটোগ্রাফি করতে পারি বিছানায় দিতে হয়। আমাদের আশেপাশে অনেক সময় খুব দারুণ কিছু ফটোগ্রাফি করা যায়। বিভিন্ন ফুলের ফটোগ্রাফি করতে পারলে আমার ভীষণ ভালো লাগে। এজন্য প্রতিনিয়ত আমি বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন ফুলের ফটোগ্রাফি করে থাকি। আজকের জবা ফুলের পাপড়ি গুলোর উপরে পানির ফুটা গুলো দেখতে ভীষণ সুন্দর দেখাচ্ছে। এমন ফটো দেখলে আমি ভীষণ আনন্দিত হই।

বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় খুব সুন্দর কিছু ফুল দেখা যায়। আজকের এই জবা ফুলের ফটোগ্রাফিটি ও আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ভালোলাগার কারণে আজ আপনাদের মাঝে শেয়ার করেছি। আমি মনে করি আপনাদের সবার অনেক ভালো লাগবে। অনেক অনেক ভালোবাসা রইলো আপনাদের সবার জন্য।

আমি আশা করি আমার গোলাপি কালারের জবা ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20220811170442.jpg

IMG20220811170445.jpg

IMG20220811170451.jpg

IMG20220811170449.jpg

IMG20220811170447.jpg

IMG20220811170459.jpg

IMG20220811170455.jpg

Camera 📸 smartphone
Original photo by #narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#narocky71
লোকেশনবাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

You have done amazing Jawa flowers photography.I like your flowers photography.Thanks for sharing with us.Good luck to you.

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো যতই দেখি ততই ভালো লাগে । আজকের ফুলের উপর শিশির পড়ার কারণে ফুলটি দেখতে অসম্ভব সুন্দর দেখাচ্ছে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সত্যি ফুলের উপর শিশির পড়ার কারণে ফুলটি দেখতে অসম্ভব সুন্দর দেখাচ্ছিল। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

গোলাপি রঙের জবা ফুলটা অনেক মায়াবী লাগছে। সেই সাথে অসম্ভব সুন্দর ফটোগ্রাফি করেছেন। যা আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে যেনে খুবই ভালো লাগলো। এভাবেই সবসময় পাশে থাকবেন। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74