𝐁𝐎𝐂 -: নাম না জানা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity9 months ago

BOC ২৯ - অক্টোবর -২০২৩ narocky71


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা নাম না জানা ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার নাম না জানা ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আমাদের পৃথিবীতে অনেক রকমের ফুল রয়েছে যেগুলোর মধ্য থেকে কয়েকটা ফুলের নাম আমরা জানি, আবার অনেকগুলো ফুলের নাম আমাদের জানা নেই। আজকে আমি অনেক সুন্দর নাম না জানা ফুলের ফটোগ্রাফি করেছি। আসলে রাস্তার ধারেও কিন্তু অনেক রকমের ফুল দেখা যায়। আর ফুল পছন্দ করে না এরকম মানুষ খুবই কম রয়েছে তা যেরকম ফুলই হোক না কেন। আমার কাছে এই ফুলটার কালার অনেক বেশি ভালো লেগেছিল দেখতে। এই ফুল টা দেখতে একেবারে ঢেঁড়স ফুলের মত তবে এটি ঢেঁড়স ফুল না। এই ফুলটার অনেক বেশি সুন্দর লাগছিল আমার কাছে।

আসলে আমার কাছে যে কোন কিছু ভালো লাগলে আমি তার ফটোগ্রাফি করার চেষ্টা করি, আর যদি হয় ফুল তাহলে তো কোন কথাই নেই। কয়েকদিন আগে আমি বাইক নিয়ে বাহিরে বের হয়েছিলাম একটা জায়গায় যাওয়ার উদ্দেশ্যে। হঠাৎ করে রাস্তার ধারে এই ফুল টা দেখে খুব ভালো লেগেছিল। তাই সাথে সাথে অপেক্ষা না করে ফটোগ্রাফি করে নিয়েছিলাম। আমি প্রথমে ভেবেছিলাম এটা হয়তো ঢেঁড়স ফুল হবে, তো পরে ভালো করে দেখে বুঝতে পারলাম এটা ঢেঁড়স ফুল না। তবে ফুলটার ফটোগ্রাফি করার পরে সৌন্দর্য অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছিল , তাই আপনাদের মাঝে শেয়ার করার চিন্তা করলাম। আমি আশা করি আমার নাম না জানা ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20230618111333.jpg

IMG20230618111338.jpg

IMG20230618111320.jpg

IMG20230618111331.jpg

IMG20230618111315.jpg

Camera 📸 smartphone
Original photo by #narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#narocky71
লোকেশনবাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

20230619_203011_0000.png

Steem_Pro-1.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  
 9 months ago 

এটি ঢেড়স ফুল। হলুদ রঙ এর এই ফুল দেখতে ভীষণ সুন্দর। ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

আপনার ঠিক বলেছেন ভাইয়া

 9 months ago 

This flower is really an unusual flower. I saw such a flower for the first time. The flower color is very unique. The flower looks very beautiful. A new experience would have been gained if the name was known. Thank you very much for giving us the opportunity to see such a beautiful flower.

 9 months ago 

আপনার মন্তব্য অনেক বেশি ভালো লাগলো ধন্যবাদ আপনাকে

 9 months ago 

এটি হলো ঢেঁড়স ফুল. এই ফুল গুলো দেখতে খুবই ভালো লাগে। আপনি অনেক চমৎকার ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ আপনাকে

 9 months ago 

অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য আপনাকে

 9 months ago 

খুবই সুন্দর একটি পোষ্ট। পোষ্টটি ভালো লাগলো ছবি তোলাও সুন্দর হয়েছে।এটি ঢেঁড়স ফুল দেখতেও সুন্দর আর ঢেঁডস একটি সুস্বাদু সবজি।ধন্যবাদ আপনার এতো সুন্দর একটি পোষ্ট করবার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 56834.19
ETH 2500.74
USDT 1.00
SBD 2.27