BOC-Photography: কালারফুল একটি গোলাপের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 years ago

BOC ৬-জানুয়ারি-২০২৩

IMG20221004065211.jpg


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা কালারফুল একটি গোলাপের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার কালারফুল একটি গোলাপের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আজ আমি খুব অসাধারণ একটি গোলাপের ফটোগ্রাফি করেছি। এ ধরনের কালারফুল গোলাপ গুলো সব জায়গায় দেখা যায় না। একটি গোলাপ ফুলের মধ্যে তিন থেকে চারটি কালার রয়েছে। এর আগে আমি কখনো এ ধরনের ফুলের ফটোগ্রাফি করি নাই। যে কেউ রংবেরঙের কালারের ফুল গুলো দেখলে ফুলের প্রেমে পড়ে যাবে। কয়েকটি কালারের একসাথে দেখলে আমার খুবই ভালো লাগে। আপনারা যে কেউ এত চমৎকার ফুল গুলো দেখলে ফুলের প্রেমে পড়ে যাবেন। আর গোলাপ ফুল আমরা সবাই খুব বেশি পছন্দ করি। বর্তমানে পৃথিবীতে সুখ-দুঃখ সব ক্ষেত্রেই গোলাপ ফুলের ব্যবহার রয়েছে। এছাড়াও সারা বিশ্বের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ফুলের মধ্যে সেরা হল গোলাপ ফুল।

আজকের এই গোলাপের ফটোগ্রাফি আমি একটি বাড়ির সামনে থেকে করেছি। কিছুদিন আগে আমি আমার বড় আপুর বাসায় গিয়েছিলাম। তাদের বাসার পাশে অনেক বড় একটি বাড়ি ছিল। বাড়ির সামনে খুব চমৎকার ফুলের বাগান ছিল। ফুলের বাগান থেকে আমি এই ফুলের ফটোগ্রাফি করেছি। আমি আশা করি আমার কালারফুল একটি গোলাপের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20221004065229.jpg

IMG20221004065211.jpg

IMG20221004065206.jpg

IMG20221004065200.jpg

IMG20221004065153.jpg

Camera 📸 smartphone
Original photo by #narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#narocky71
লোকেশনবাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7zAkikoMvuzgSyusnkKXd41HYeEScqjGCbUEzs9NEVrpxHAk9rJzrsJFVEF6eLbTZ7w5C9qxem6bpXwWT2bZTLPQVKBH1x.png

VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

আপনি অসাধারণ গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লাগে। চমৎকার ভাবে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Curated by Blessed-girl

r2cornell_curation_banner.png

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

Visit our Discord - Visita nuestro Discord

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59972.21
ETH 2389.55
USDT 1.00
SBD 2.42