দোয়েল চত্বরের ফটোগ্রাফি | Original Photo By @narocky71 || 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।


IMG20220103084612.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/surround.seabirds.post

আমাদের জায়গার মধ্যে কয়েকটি জায়গা রয়েছে যেগুলো দেখতে অসম্ভব সুন্দর । তার মধ্যে অন্যতম হলো দোয়েল চত্বর। আমাদের জাতীয় পাখি দোয়েল এর ভাস্কর্য তৈরি করে এর নামকরণ করা হয়েছে দোয়েল চত্বর। এছাড়াও তার আশেপাশে কিছু জায়গায় রয়েছে সেগুলো অসম্ভব সুন্দর। দূর দূরান্তর বিভিন্ন জায়গা থেকে সময় কাটাতে আসি এখানে।

IMG20220103084617.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/surround.seabirds.post

দোয়েল চত্বরের পাশেই রয়েছে একটি অনেক বড় শহীদ মিনার। প্রায় সময় শহীদ মিনারে গান বাজনা সহ আনন্দের মুহূর্ত কাটিয়ে থাকে। এরই পাশে রয়েছে অনেক বড় একটি দিঘী। এটির নাম লালদীঘি নামে পরিচিতি পেয়েছে। আমি নিজেও প্রায় সময় দিঘির পারে আড্ডা দেওয়ার জন্য ভাই। দিঘির পাড়ের পরিবেশটা খুবই সুন্দর। এবং বসার জায়গা দিয়েছে অনেক সুন্দর করে।

IMG20220103084622.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/surround.seabirds.post

আমাদের জেলার মধ্যে অনেকগুলো দর্শনীয় স্থান রয়েছে। আমি আশা করি আপনাদের প্রত্যেকটা দিরেদিরে দেখাও। আমি আশা করি আজকের ব্লক আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। দপ্তরের বিভিন্ন ফটোগ্রাফি করে আজ এই ব্লগ তৈরি করেছি। আগামী দিনে আরো ভালো কোন ফটোগ্রাফি নিয়ে হাজির হব।

IMG20220103084615.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/surround.seabirds.post

IMG20220103084626.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/surround.seabirds.post

IMG20220103084628.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/surround.seabirds.post

IMG20220103084624.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/surround.seabirds.post


꧁࿈
আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ.
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

দোয়েল চত্বরের ফটোগ্রাফি খুবই অসাধারণ হয়েছে আপনার। ফটোগ্রাফি আমার খুব প্রিয় জিনিস। বাহির বেরোলে একটা না একটা ফটোগ্রাফি করবোই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন আমার নিজেরও একই অবস্থা। ঘর থেকে বের হলেই ছবি তোলার ধান্দায় থাকি।

 2 years ago 

দোয়েল চত্বরের ফটোগ্রাফি দেখতে খুবই অসাধারণ লাগলো। আপনি এত সুন্দর ভাবে ফটোগ্রাফি করে থাকেন বলতে গেলে অসাধারণ। আপনার ফটোগ্রাফি গুলো পাই আমি দেখে থাকি। অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

গোছানো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

সুন্দর সুন্দর দোলেয় দিয়ে ভরা দোয়েল চত্তরের ছবি অসাধারন হয়েছে। ধন্যবাদ- ভালো থাকুন , সুস্থ্য থাকুন

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

Very good photography my friend. Thank you for sharing with us here.

 2 years ago 

এসব ভালো লেগেছে আপনার মন্তব্যটি পড়ে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

Looks like your city is full of interesting things guys

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য

 2 years ago 

You show beautiful photography at this place.

 2 years ago 

ভীষণ ভালোলাগা আপনার মন্তব্য গুলো দেখলে

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 60826.65
ETH 2907.17
USDT 1.00
SBD 3.54