𝓑𝓞𝓒-𝓟𝓱𝓸𝓽𝓸𝓰𝓻𝓪𝓹𝓱𝔂: গোলাপ ফুলের ফটোগ্রাফিsteemCreated with Sketch.

in Beauty of Creativitylast year

BOC ৩১ - জুলাই -২০২৩ narocky71 ❤️


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আজকে আমি হলুদ এবং সাদা কালারের গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি। গোলাপ ফুল তো আমাদের সবারই অনেক বেশি পছন্দের। গোলাপ ফুলের ফটোগ্রাফি করলে অনেক বেশি ভালো লাগে তা দেখতে। আমি তো বেশিরভাগ সময় চেষ্টা করি যে কোন ফুল দেখলে তার সাথে ভালো সময় কাটাতে। এমনিতেই আমি ফুলের মাঝে সময় কাটাতে অনেক বেশি পছন্দ করি। আর ফুলের সৌন্দর্য দেখলে আমি তো একেবারে মুগ্ধ হয়ে যাই। গোলাপ ফুলের অনেক রকমের জাত থাকার কারণে প্রত্যেকটা কালার একেবারে ভিন্ন।

বেশ কয়েকদিন আগে আমি একটা নার্সারিতে গিয়েছিলাম। আসলে আমি নার্সারিতে যেতে অনেক বেশি পছন্দ করি। নার্সারিতে গেলে ফুলের সাথে অনেক ভালো মুহূর্ত কাটানো যায়। আর আমি যখন নার্সারিতে যাই তখন এই কালারের গোলাপ ফুল দেখেছিলাম। আর এই ফুলটা দেখার সাথে সাথে আমি সাথে সাথে ফটোগ্রাফি করে নিয়েছিলাম। এই ফটোগ্রাফিটা করার পর আরো বেশি ভালো লেগেছিল দেখতে। আমার কাছে খুব ভালো লেগেছে তো লেগেছিল তাই আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আমার গোলাপ ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20220810160706.jpg

IMG20220810160731.jpg

IMG20220810160735.jpg

IMG20220810160747.jpg

IMG20220810160752.jpg

IMG20220810160742.jpg

IMG20220810160948.jpg

Camera 📸 smartphone
Original photo by #narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#narocky71
লোকেশনবাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  
 last year 

ওয়াও চমৎকার ফুলের ফটোগ্রাফি করেছেন ।এত সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ । আসলেই গোলাপ ফুলটি চমৎকার ছিল আমার কাছে অনেক ভালো লেগেছে।

 last year 

জাস্ট অসাধারণ ভাইয়া সাদা কালারের গোলাপ ফুল আমার কাছে অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর করে ফটোগ্রাফি গুলো নিলেন এবং আমাদের সাথে শেয়ার করলেন অনেক ভালো লেগেছে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43