Photography: অচেনা একটি ফুলের ফটোগ্রাফিsteemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

IMG20220811170845.jpg


হ্যালো বন্ধুরা

"আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা অচেনা একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার অচেনা একটি ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।


এই ফুলের নাম আমার জানা নেই। ছবি তোলার আগে এই ফুল আমি কখনো কোন জায়গায় দেখিনি। কিন্তু আমি যখন এই ছোট ছোট ফুলগুলো দেখেছি তখন ভীষণ ভালো লেগেছে। মাঝে মাঝে অনেক অচেনা ফুল দেখলে ভালো লাগে। ফুলগুলো সম্ভবত বাহারি পাতা গাছের হতে পারে। কিন্তু কিন্তু আমার এখন জানা নেই। গুগল থেকে নাম সংগ্রহ করার চেষ্টা করেছে কিন্তু পেলাম না।

এ ফটোগ্রাফিটি আমি করেছি একটি নার্সারি থেকে। অনেকদিন যাবত আমি নার্সারিতে যাই ফটোগ্রাফি করার জন্য কিন্তু এই ফুলটি ছোট হওয়ার কারণে কখনো ছবি তুলিনি।

আমি আশা করি আমার অচেনা একটি ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20220811170858.jpg

IMG20220811170842.jpg

IMG20220811170839.jpg

IMG20220811170835.jpg

IMG20220811170829.jpg

IMG20220811170826.jpg

IMG20220811170824.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

Wonderful. This flower is looking awesome. You captured this with many steps. Thanks for sharing this..

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ তোমাকে পাশে থাকার জন্য। সুন্দরভাবে পাশে থাকার জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনি খুবই অসম্ভব একটা সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। ফুলগুলি দেখতে খুবই ছোট কিন্তু খুবই অসাধারণ। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে শুনে খুশি হলাম। সুন্দর প্রশংসা শুনলে ভীষণ ভালো লাগে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অচেনা ফুলটি কিন্তু আসলেই সুন্দর, এমনকি সুন্দর করে ফটোগ্রাফিও করেছেন। আপনার মতো আমিও এই ফুলটির নাম সংগ্রহ করতে গুগলে চার্চ দিলাম। তবে তা আমি পেয়ে গেছি। নামটা আমি বলবো কিন্তু তার আগে বলে রাখি নাম শোনে হাসবেন না। এটার নাম হলে Chinese potato flower.🤭

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে নামটি বলার জন্য। কিন্তু এটি মনে হয় বিজ্ঞানীর নাম। মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

beautiful

 2 years ago 

Thank you

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61577.64
ETH 3448.57
USDT 1.00
SBD 2.53