সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি | Original Photo By @narocky71 || 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।


IMG20210325174029.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আজ অনেকদিন পর সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি শেয়ার করলাম। ছবিগুলো তুলে আমার কাছে অসম্ভব ভালো লেগেছিল। আমাদের পৃথিবীতে প্রফেশনাল যারা ফটোগ্রাফার রয়েছে তারা সবচেয়ে বেশি সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি করে থাকে। বিভিন্ন সাবজেক্ট ঠিক করে সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি গুলো দেখতে অসম্ভব ভালো দেখায়। এজন্য ফটোগ্রাফারের মধ্যে সবচেয়ে বেশি ছবি তোলা হয় সূর্য অস্ত যাওয়ার সময় কার সময়।

IMG20210325174150.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আমি নিজেও সবচেয়ে বেশি পছন্দ করি সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি করতে। বিভিন্ন সাবজেক্ট খুঁজে খেয়াল রেখে সূর্য অস্ত যাওয়ার সময় সেখানে গিয়ে ফটোগ্রাফি করা সেগুলো অন্যরকম সুন্দর হয়ে থাকে। আমি যখনই সমাজে দাম বিকালে বের হয়ে বিভিন্ন স্থান থেকে সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি কালেকশন করতাম। কিন্তু বর্তমানে ব্যস্ততার কারণে অনেক সময় বের হওয়া যায় না।

IMG20210325174228.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

আমি আশা করি আপনাদের আজকের ফটোগ্রাফি গুলো অনেক বেশি ভালো লাগবে। কারণ আমি জানি সবাই সূর্যাস্ত যাওয়ার ছবি বেশি পছন্দ করে। আগামী দিনে আরো ভালো সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হব। সবাই এভাবে সাপোর্ট করে যাবেন শুভকামনা রইল সবার জন্য।

IMG20210325174030.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20210325174222.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed


꧁࿈
আমি আশা করি আমার সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। বিশেষ করে প্রথমে যে ফটো রয়েছে,, ওই ফটো টি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। অনেক অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য। তোমার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম

 2 years ago 

nice post

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

সে যাওয়ার বেলায় আপনাকে খুব সুন্দর মুহুর্ত উপহার দিয়ে গেল। যা আাপনি ক্যামেরা বন্ধি করে আমাদেরকেও দেখার সুযোগ করে দিলেন। ধন্যবাদ শেয়ার করার জন্য

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে। খুব সুন্দর গোছালো মন্তব্য করতে পারেন আপনি।

 2 years ago 

সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি গুলো যত দেখি ততই ভালো লাগে। আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে, দেখে ভালো লাগলো।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনার মন্তব্য গুলো আমার কাছে অসম্ভব ভালো লাগে

 2 years ago 

Beautiful job you done it today... thanks for sharing with us

 2 years ago 

ভীষণ ভালো লাগে এত সুন্দর মন্তব্য পেলে

 2 years ago 

It's very beautiful bro, the pictures are mesmerizing and enjoyed such an atmosphere. Thanks for sharing

 2 years ago 

এত চমৎকার একটি মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ভালোবাসা অবিরাম

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50