জংলি টগর ফুলের ফটোগ্রাফি | Original Photo By @narocky71 || 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা
🌹 নতুন পোস্টে স্বাগতম🌹

আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।


IMG20220620162312.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

জংলি টগর ফুলের ফটোগ্রাফি আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে। কয়েকদিন আগে পৌরসভা গিয়েছিলাম বিশেষ একটু দরকারে। সেখানে হঠাৎ করে টগর ফুলের গাছ দেখতে পাই। তখন আমার কাছে খুবই ভালো লাগে। গাছের নিচে অনেকগুলো ফুল পড়ে আছে। বিষয়টা দেখে আমি কয়েকটি ফুলের ছবি তোলা শুরু করি।

IMG20220620162335.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

এরপর গাছের উপর থেকে কয়েকটি ছবি তুলি। ছবিগুলো আমার কাছে খুবই ভালো লাগে। তখনই চিন্তা করলাম আপনাদের সবার সাথে শেয়ার করার কথা। আমি আশা করি আপনাদের সবার কাছে এটি অনেক ভালো লাগবে। এই ফুল দক্ষিণ এশিয়ার মধ্যে প্রায় অনেক জায়গায় অনেক বেশি দেখা যায়।

IMG20220620162333.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

স্কুলগুলো দেখতে অসম্ভব সুন্দর এজন্য বিভিন্ন অফিসের সামনে এটি লাগিয়ে থাকে। এই ফুলের আরো কয়েকটি জাত রয়েছে। কয়েক কালারের ও ফুল রয়েছে। সবগুলো জাত এবং কালার অর্ধেককে অসম্ভব সুন্দর দেখায়। আগামী দিলে আরো ভালো সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হব।

IMG20220620162327.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20220620162215.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed

IMG20220620162315.jpg

Camera 📸 smartphone
Original photo by @narocky71
https://w3w.co/edgier.henna.washed


꧁࿈
আমি আশা করি আমার ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।
֍


🕯️ পোস্ট বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি@𝑛𝑎𝑟𝑜𝑐𝑘𝑦71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbeuZxhFXFLvq8FrcVBYeiMUFtYSauN1PdB8ZYbq2z9infhuUMaQ8bFLwGCfoR5wwjBzHawRdTD6jMBuPEw2ay3mxJ.png

Sort:  
 2 years ago 

Togor and tonggon flowers both of nice,thanks for sharing with us...

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর করার মন্তব্য করার জন্য

 2 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার ফুলের ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

সময় প্রিয় সুন্দর একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

❤️

 2 years ago 

আপনার ফটোগ্রাফি যতো দেখি ততই ভালো লাগে, খুবই দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো করেছেন। আজকের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে।

 2 years ago 

খুবই দারুণ একটি মন্তব্য করেছেন আপনি। মন্তব্য করার জন্য মনের অন্তস্থল থেকে ধন্যবাদ।

 2 years ago 

PlBeautiful flower photography my friend, you have photographed it very well. Success always for you buddy

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

Togger flower photography has been awesome. You do very beautiful photography.

 2 years ago (edited)

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো আমি যতই দেখি ততই ভালো লাগে। আপনার একেক দিনের একেক ফটোগ্রাফি মন কেড়ে নেওয়ার মতো। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

তোমাকে অনেক অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63061.76
ETH 2602.70
USDT 1.00
SBD 2.75