BOC -: পয়েন্টসেটিয়া ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity15 days ago

BOC 9 - মে -২০২৪ narocky71 🌄

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা পয়েন্টসেটিয়া ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে পয়েন্টসেটিয়া ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছে। পয়েন্টসেটিয়া ফুলটি দেখতে একদমই পাতার মত। প্রথমত আমি সবসময় মনে করতাম এটি এক ধরনের পাতা। কারণ পাতার মত দেখতে কখনোই ফুল হয় না। কিন্তু এই গাছের পাতাগুলো একটা সময় গিয়ে ফুলের মত লাল হয়ে যায়। এ বিষয়টা আমার কাছে অনেক বেশি ভালো লাগে। প্রথমত আমি মনে করতাম এটি পাতা বাহার যাতে একটি গাছ। পাতাবাহার গাছের জাত হতে পারে। যার কারণে দেখতে অনেক বেশী সুন্দর লাগে আমার কাছে। এর আগেও আমি এই উপর গুলো দেখেছি অনেক জায়গায়। দেখতে সুন্দর লাগার কারণে আমি সবসময় ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি যখন এই পাতার মতো ফুলগুলো ফটোগ্রাফি করেছি তখন অনেক বেশি ভালো লেগেছিল। যার কারণে আজ আমি আপনাদের মাঝে শেয়ার করেছি। আমি আশা করি আমার পয়েন্টসেটিয়া ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

20240307_161350.jpg

20240307_161344.jpg

20240307_161342.jpg

20240307_161339.jpg

📸 Samsung Galaxy S23 Ultra
Original Photo by narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাSamsung Galaxy S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

1000037908.jpg

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

20230619_203011_0000.png

Steem_Pro-1.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Posted using SteemPro Mobile

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 15 days ago 

বাহ্,, আপনার তোলা পয়েন্টসেটিয়া ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে অসাধারণ হয়েছে।

 15 days ago 

বাহ খুব চমৎকার হয়েছে আজকে আপনার ফটোগ্রাফি গুলো। এমনিতে আপনি খুব চমৎকার ফটোগ্রাফি করেন।

 15 days ago 

খুব চমৎকারভাবে আজকে আপনি পয়েন্টসেটিয়া ফুলের ফটোগ্রাফি করেছেন। এই ফুলের পাতাগুলো দেখতে আমার কাছে খুব ভালো লাগে।

 15 days ago 

পয়েন্টসেটিয়া ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম, শেয়ার করার জন্য ধন্যবাদ।

 15 days ago 

Awesome photography of poinsettia flowers from great angles
I like this kind of photography. Thanks a lot for sharing and many many best wishes stay well always.

 15 days ago 

এই ফুল আমি দেখেছি তবে নাম জানতাম না। আজকে আপনার ফটোগ্রাফির মাধ্যমে নাম জানতে পেরেছি। চমৎকার ফুলের ফটোগ্রাফি

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67495.61
ETH 3713.66
USDT 1.00
SBD 3.66