BOC -: জারবেরা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity5 months ago

BOC 18 - মে -২০২৪ narocky71 🌄

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা জারবেরা ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার জারবেরা ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আজ আমি খুব চমৎকার একটি জারবেরা ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। জারবেরা দেখতে অনেক বেশি সুন্দর। হলুদ কালার হওয়ার কারণে ফুল গুলো দেখতে অনেক বেশি সুন্দর লাগে আমার কাছে। এমনিতে হলুদ কালারের ফুল গুলো দেখতে অনেক সুন্দর হয়। আমার এমনিতে হলুদ কালার অনেক বেশি পছন্দের একটি কালার। একটা সময় হলুদ কালারের সবকিছু অনেক বেশি ভালো লাগতো। কিন্তু বর্তমানে একেকবার একেক কালার আমার অনেক বেশি ভালো লাগে। আসলে জারবেরা ফুল দেখতে অনেকগুলো ফুলের জাতের মত লাগে। এই বিষয়টা আমার অনেক বেশি ভালো লেগেছিল। বিশেষ করে জারবেরা ফুলের পাপড়ি গুলো দেখতে অনেক বেশি সুন্দর লেগেছে আমার কাছে। আমি যখন হাতের মধ্যে নিয়েছিলাম তখন। অনেক বেশি ভালো লেগেছিল। ফুলের পাপড়ি গুলো ধরতে আমার অনেক বেশি ভালো লাগে যার কারণে যে কোথাও গেলে আমি ফুলের পাপড়ি ধরে দেখি। আজকের এই ফুন ফটোগ্রাফি দিয়েও আমি একটি নার্সারিতে করেছিলাম। নার্সারিতে গেলে যখন সুন্দর সুন্দর ফুল দেখি তখন অনেক বেশি ভালো লাগে। যার কারণে আমি ফটোগ্রাফি করে থাকি।আমি আশা করি আমার জারবেরা ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

20240307_154237.jpg

20240307_154224.jpg

20240307_154226.jpg

20240307_154233.jpg

20240307_154240.jpg

📸 Samsung Galaxy S23 Ultra
Original Photo by narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাSamsung Galaxy S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

1000037908.jpg

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

20230619_203011_0000.png

Steem_Pro-1.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Posted using SteemPro Mobile

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 5 months ago 

এই ফুলের নাম যে জারবেরা এটা জানতাম না। তবে এই ফুল এর আগে দেখেছি। খুব ই চমৎকার ফটোগ্রাফি

 5 months ago 

You have photographed a very beautiful flower. I like the flower very much, because the flower is yellow in color and to be honest I have never heard the name of this flower before. Thank you very much for introducing this beautiful flower to us

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64