ক্যাকটাস ও নয়নতারা ফুলের ফটোগ্রাফি|| 10% to @beautycreativity

in Beauty of Creativitylast month

"Bismillah-hir-rahman-ir-rahim"
Assalamualaikum

হ্যালো স্টিমিয়ান,

আজ শুক্রবার, সবাইকে জুমামোবারক জানিয়ে আজকের ফটোগ্রাফি পোস্ট শুরু করছি। আশা করি আপ্নারা সবাই অনেক বেশি ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

গাছ আমাদের পরমবন্ধু। গাছ ভালো বাসে না এমন মানুষ খুব কমই পাওয়া যায়। অনেকেই বাসাবাড়িতে ছোট পরিসরে শখের বাগান করে। বেলকনি বাগানে গাছ লাগালে সেগুলোর যত্ন নেয়া দরকার পরে। আমার বেলকনি বাগানে যে ক্যাকটাস গুলো আছে সেগুলোর অবশ্য তেমন একটা যত্ন নেয়ার দরকার পড়ে না। মাঝে মাঝে পানি দিলেই হয়।

DSC_0318.jpg

ক্যাকটাস গাছে নয়নতারা ফুল

আমার বাগানে অবশ্য একটা ছোট নয়নতারা ফুলের গাছ রয়েছে। এই গাছে সব সময় ফুল থাকে। আজকে নয়নতারা ফুলের ফটোগ্রাফি করতে গিয়ে ভাবলাম অন্যরকম ভাবে একটু ফটোগ্রাফি করি। নয়নতারা ফুল তুলে ক্যাকটাসের সাথে বিধে দিলাম। এর পর ঝটপট কিছু ফটোগ্রাফি করলাম। এখন সেগুলো আপনাদের দেখাবো।

DSC_0319.jpg

DSC_0317.jpg

DSC_0316.jpg

DSC_0320.jpg

DSC_0321.jpg

ক্যাকটাস ও নয়নতারার দারুণ কম্বিনেশন

তো এই ছিল আমার করা আজকের ক্যাকটাস ও নয়নতারা ফুল এর ফটোগ্রাফি। কেমন লাগলো আমার আজকের করা ফটোগ্রাফি, অবশ্যই আপনাদের মতামত জানাবেন। ভালো থাকবেন সবাই

Post Details

CameraNikon D5500
CategoryPhotography
Photographer@mukitsalafi
LocationDhaka,Bangladesh

My Name is Mukitur Rahman. My Steemit user ID is @mukitsalafi. I am armature photographer. I love Photography. Photography is one of my dream. May be I am not a professional photographer but everytime I am trying to learn new new photography skill. I also love cricket. Reading Novel is also my hobby. In my leisure time I always go to my belkoni garden. Cactus is one my favorite plant.

Sort:  

সত্যি কথা বলতে প্রথমত আমি আপনার পোস্ট ওপেন করার পর, ভেবেছিলাম আপনার ক্যাকটাস গাছে নয়ন তারা ফুল ধরেছে। এরপরে যখন আপনার ফটোগ্রাফি গুলো ভালোভাবে দেখলাম। তারপর আমার ভুল ভাঙলো এবং আমি বুঝতে পারলাম। আপনি ক্যাকটাস গাছের মাথায় নয়ন তারা ফুল বসিয়ে দিয়েছেন। সত্যি কথা বলতে আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। যেটা হয়তোবা আমি আপনাকে কখনোই বলে বোঝাতে পারবো না। আপনাকে ধন্যবাদ চমৎকার ফটোগ্রাফি আমাদের সাথে উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

 last month 

ধন্যবাদ আপু আমার ফটোগ্রাফি এত প্রশংসার জন্য।

 last month 

আপনি অনেক সুন্দর ভাবে ক্যাকটাস গাছের উপর নয়নতারা ফুলের ফটোগ্রাফি গুলো করলেন। ধন্যবাদ আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য

 last month 

আপ্নাকেও ধন্যবাদ আমাকে এভাবে সাপোর্ট দেয়ার জন্য।

 last month 

Very good photography results.

 last month 

Thanks a lot friend

 last month (edited)

I really like your photography style. Have you captured a beautiful scene of Nayantara flowers on a tree. Thanks for sharing

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61026.32
ETH 3397.00
USDT 1.00
SBD 2.56