নয়নতারা ও রুয়েলিয়া ফুলের ফটোগ্রাফি ।। 10% to @beautycreativity

in Beauty of Creativitylast year

"শুরু করছি পরম করুনাময় আল্লাহ তায়ালার নামে"

আসসালামুয়ালিকুম

হ্যালো বন্ধুরা, সবাই কেমন আছেন। আমি আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আমি সব সময় নতুন নতুন ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হই। ফটোগ্রাফির প্রতি আলাদা একটা ভালোবাসা বা ভালোলাগা থেকেই এটা করে থাকি। আজকেও এর ব্যতিক্রম নয়। আজকে আপনাদের জন্যে ২ টি ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছি। সবার খুব ই পরিচিত ফুল নয়ন তারা ও একদম অপরিচিত ফুল রুয়েলিয়ার ফটোগ্রাফি দেখাবো।


সদ্য ফোঁটা নয়নতারা ফুল

নয়নতারার মধ্যে সবথেকে কমন ফুলের কালার হচ্ছে পিংক কালার। লাল,সাদা, খয়েরি কালারের নয়নতারা দেখা গেলেও এই পিংক কালারটা বাংলাদের প্রায় ৯০% বা তারো বেশি। সারাবছর ধরে এই ফুলটা আমার বারান্দার বাগান কে আলোকিত করে। আমি প্রায়শই এই ফুলের প্রেমে পড়ি। এর সাথে ফটোগ্রাফি করি।


জোড়া নয়নতারা ফুল

রুয়েলিয়া ফুলেরও আছে বাহারি কালার। তবে আমার সংগ্রহে এই বেগুনি কালার টাই শুধু আছে। রুয়েলিয়া ফুলের এই বেগুনি কালারটার প্রেমে সবাই পড়ে। আমিও এর ব্যতিক্রম নই। এখন আপনাদের এই দুইটা ফুলের ফটোগ্রাফি দেখাবো। কেমন লাগলো অবশ্যই জানাবেন। কারণ আপনাদের উৎসাহ পেলে আরো বেশি বেশি ফটোগ্রাফি নিয়ে আমি হাজির হবো


অপরুপা রুয়েলিইয়া ফুল

আমার করা এই দুই ফুলের ফটোগ্রাফী কেমন লাগলো অবশ্যই জানাবেন। কারণ আপনাদের উৎসাহ পেলে আরো বেশি বেশি ফটোগ্রাফি নিয়ে আমি হাজির হবো

পোস্ট বিবরণ

ক্যামেরাNikon D5500
ক্যাটাগরিফুলের ফটোগ্রাফি
এডিটলাইটরুম
ফটোগ্রাফার@mukitsalafi
লোকেশনঢাকা, বাংলাদেশ

image.png
Thank you very much for reading my post.
image.png

"Newcomers' Community" Achievement Verified Link :

Achievement-1

Sort:  
 last year 

দুটি ফুল নিয়ে আপনি ফটোগ্রাফি করলেন চমৎকার হয়েছে দেখতে। নয়ন তারা ফুল সব সময় ভালো লাগে। আর রুয়েলিই ফিল এই প্রথম দেখেছি আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ। ইনশাআল্লাহ সামনে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আসবো। সাথে থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58027.38
ETH 2358.35
USDT 1.00
SBD 2.38