আমার পরিচয়@mstsarmin

in Beauty of Creativitylast year

হ্যালো সবাইকে। আমি সারমিন। আমার বয়স ২৩ বছর, আমি সবার জন্য অনেক শুভ কামনার জন্য সুখ ের শিকার হতে পেরে খুব আনন্দিত। সবাইকে দেখে খুব ভালো লাগছে। আমার স্টেমিট ব্যবহারকারীর নাম @mstsarmin

WhatsApp Image 2023-08-23 at 2.11.58 PM.jpeg
আমি একজন গৃহিণী
ঢাকা আমার জন্মস্থান। ঢাকা বাংলাদেশের রাজধানী এবং এটি একটি সমৃদ্ধ ইতিহাস ও সংস্কৃতির সাথে একটি ব্যস্ত মহানগরী। এই শহরে জাতীয় সংসদ ভবন, ঢাকেশ্বরী মন্দির এবং লালবাগ কেল্লা সহ অনেক গুরুত্বপূর্ণ ল্যান্ডমার্ক রয়েছে। ঢাকার দর্শনার্থীরা প্রাণবন্ত স্থানীয় বাজার, সুস্বাদু বাঙালি রন্ধনশৈলীর নমুনা এবং শহরের টেক্সটাইল শিল্প সম্পর্কে জানতে পারেন। এর অনেক চ্যালেঞ্জ সত্ত্বেও, ঢাকা জীবন ও শক্তিতে পরিপূর্ণ একটি শহর, এবং এটি যে কেউ ভ্রমণ করে তার উপর একটি স্থায়ী ছাপ রেখে যাবে তা নিশ্চিত।
আমার পরিবারের কথা। আমরা 12 সদস্যের একটি পরিবার:

WhatsApp Image 2023-08-20 at 10.10.14 PM.jpeg

আমার একটি সুন্দর পরিবার রয়েছে যাকে আমি আপনার সাথে পরিচয় করিয়ে দেব। মহান আল্লাহর রহমতে... আমার বাবা মা বোন ও ভাই আছে। এবং এখন আমার জীবনের প্রথম শ্রেণীর অংশ আমার ছোট্ট রাজপুত্র। আমি আমার ছোট রাজপুত্রকে ভালোবাসি। আমি এইচএসসি পাস করেছি। এমন প্রেমময় এবং সহায়ক পরিবার পেয়ে আমি অবিশ্বাস্যভাবে ভাগ্যবান এবং কৃতজ্ঞ বোধ করি। আমার শখ বা অবসর সময়, ভ্রমণ আমার প্রথম আরাধ্য শখ। আমি নতুন দেশে ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন আগে সৌদি আরব থেকে এসেছি। আমি সারা বিশ্ব ভ্রমণ করতে চাই... তারপর কিছু সময় বই বিশ্লেষণ করে লেখকদের গল্পে ডুবে যায়।
আমি ফুটবল পরিকল্পিত ক্রিকেট খেলতে পছন্দ করি। আমি ক্রিকেট খেলি। আমার পরিকল্পনা: আমার অনেক ছোট ছোট স্বপ্ন আছে। আমি নীরবে মানুষকে সাহায্য করতে চাই। আমি আমার পরিবারের সদস্যদের একটি সুখী এবং উপভোগ্য জীবন যাপন করতে চাই। আমি জানি আমি নরম হৃদয়ের মানুষ। আমি আমার দৈনন্দিন ক্রিয়াকলাপ, স্ট্রিম প্রোমো এবং আমার প্রত্যেকের জীবন সম্পর্কিত পোস্টগুলি লিখতে চাই।

WhatsApp Image 2023-08-20 at 10.06.57 PM.jpeg
তারা আমার সেরা বন্ধু আমাকে সবার প্রথম স্টিমিট সম্পর্কে জানান। আমি তাকে বলতে পারি প্যাশন টিলার হওয়া। আমি ২০১৯ সালের এসএসসি এবং ২০২২ সালে এইচএসসি সহ বাগাপোর স্কুল ও কলেজ থেকে পাস করেছি। করোনার কারণে আমার এইচএসসি পরীক্ষা বিলম্বিত হয়েছে। আমার শৈশবের বন্ধু ফাহিমা। আমরা প্রায় ১২ বছর একসঙ্গে পড়াশোনা করেছি। তিনি খুব ভালো হৃদয়ের মানুষ। খুব মিস করছি ফাহিমার সাথে এটা করতে। স্টিমিট যাত্রা ,,, পড়া এবং লেখা আমার জীবনের বিভিন্ন প্রিয় অংশ, আমি কেবল শিখতে পছন্দ করি। আমার বন্ধু @ruma0630 আমাকে স্টিমিট আইডি খুলতে সাহায্য করে । আমি স্টিমিট আইডি খুলতে খুব খুশি । আমি চাই স্টিমিট আমাকে কর্মক্ষেত্রে আরও দক্ষ করে তুলবে। সবাইকে অনেক ধন্যবাদ।

Sort:  
 last year 

Hi, @mstsarmin
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

Hi @mstsarmin, Thank for the verification in Beauty of Creativity. Now you can now continue with Achievement-2 related to basic security on steem.

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59378.58
ETH 2646.25
USDT 1.00
SBD 2.46