ছোট নদীর উপর কাঠের পোল ভ্রমণের অভিজ্ঞতা শেয়ার করা হল আপনাদের মাঝে।

in Beauty of Creativity2 years ago

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আপনাদের সুস্বাস্থ্য কামনা করে আজকে আমার পোস্টটি শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

সবাইকে আমার নতুন পোস্টে স্বাগতম চলুন শুরু করা যাক আজকের পোস্ট

আজকে ছোট নদীর উপর কাঠের পোল ভ্রমণের অভিজ্ঞতা শেয়ার করা হল আপনাদের মাঝে। আশা করি আপনাদের ভালো লাগবে।

ফেনী, দাগনভূঞা হতে চরবাপতি কাঠের পোল দেখতে হলে অন্তত ১৫ কিলোমিটার গাড়ি চালিয়ে যেতে হবে।এই কাঠেরপোল অবস্থিত কোম্পানীগঞ্জ থানার চরবাপতি ইউনিয়ান।

Screenshot_20220618-214053_Gallery.jpg

দাগনভূঞা হতে মোটর বাইক নিয়ে চৌধুরীহাট হয়ে সরাসরি আপনাদেরকে যেতে হবে।বসুরহাট হয়েও আপনারা যেতে পারেন।চৌধুরীহাট পার হওয়ার পর গ্রামের আঁকাবাঁকা পথ ধরে আপনাদের পৌঁছাতে হবে এই কাঠেরপোল।

Screenshot_20220618-214115_Gallery.jpg

প্রতিদিন ভ্রমণপিয়াসী অন্তত দুই থেকে তিন হাজার মানুষ ভীড় জমায় এই কাঠেরপোল দেখার জন্য ।

Screenshot_20220618-214042_Gallery.jpg

এই কাঠেরপোলকে উদ্দেশ্য করে সেখানে গড়ে উঠেছে অনেক ব্যবসা প্রতিষ্ঠান। দোকানগুলোর মধ্যে শিশুদের খেলনার দোকান, ফুচকার দোকান, চায়ের দোকান এবং একটা মসজিদ তৈরি হইতেছে।

Screenshot_20220618-214019_Gallery.jpg

চারদিকে মনোরম পরিবেশ, মানুষ ঘুরাফেরা জন্য নদীতে নৌকা এবং পর্যাপ্ত পরিমাণ সিকিউরিটি গার্ডের ব্যবস্থা আছে।

Screenshot_20220618-214042_Gallery.jpg

Screenshot_20220618-214045_Gallery.jpg

এই পোলটা শুধু কাট এবং বাঁশ দিয়ে তৈরি করেছে।
এই পোলের উপর দাঁড়িয়ে সূর্যাস্তের দৃশ্য দেখা যায়।

Screenshot_20220618-214037_Gallery.jpg

আমরা কয়েকজন বন্ধু গিয়ে ভ্রমণ করে এসেছি সত্যি অনেক মজা হইছে ,আপনাদের হাতে যদি সময় থাকে তাহলে আপনারা গিয়ে দেখে আসতে পারেন।ধন্যবাদ সবাইকে।

Screenshot_20220618-214023_Gallery.jpg

পোস্টটা কেমন হয়েছে মতামত ব্যক্ত করে জানাবেন অবশ্যই। আবারও ধন্যবাদ আপনাদেরকে মনোযোগ দিয়ে পড়ার জন্য।

প্রিয় ভাই ও বন্ধুগণ আজকে এতোটুকুই, আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে তুলে ধরব। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি, ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই এই কামনা করি।

o1AJ9qDyyJNSpZWhUgGYc3MngFqoAMwLvPxXmi6RjPBK544GW.png

MR-SENTU

o1AJ9qDyyJNSpZWhUgGYc3MngFqoAMwLvPxXmi6RjPBK544GW.png

IMG-20220618-WA0041.jpg

আমি এম এ করিম সেন্টু.....আমার স্টিমিট আইডির নাম @mr-sentu আমি বাংলাদেশ থেকে বলছি 🇧🇩, কিন্তু আমি দক্ষিণ আফ্রিকা 🇿🇦 বাস করি। 2010 সাল থেকে আমি এখানে থাকছি, এবং আমি আমার নিজস্ব ব্যবসা করি।আমার সর্বোচ্চ শিক্ষা অভিধান 2007 সালের এসএসসি। এছাড়াও 2001 আমি আমার প্রাথমিক শিক্ষা শেষ করেছি।

আমার বাবার নাম এম এ মতিন এবং মা পারভিন আক্তার। আমার 3 ছোট ভাই আছে। এবং আমি "চাদনি আক্তার" কে বিয়ে করেছি।আমার বাবা একজন ব্যবসায়ী,মা গৃহিণী। আমার ১ম ছোট ভাই জুমন। তিনি কাতারে অবস্থান করছেন 🇶🇦। ২য় ছোট ভাই ইমন। তিনি আলরাবে অবস্থান করছেন

o1AJ9qDyyJNSpZWhUgGYc3MngFqoAMwLvPxXmi6RjPBK544GW.png

ফোনের বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি
ধরণভ্রমণ
ক্যামেরাএস-২১
ফটোগ্রাফার@mr-sentu
অবস্থানবাংলাদেশ/ সাউথ আফ্রিকা

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

QmRnPGvEfC9hKdgN6ZmeeS9u5dUp4pPQoUJoUKagoDvKyJ.gif

Sort:  
 2 years ago 

আপনার পুরো পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে ভাই। বিশেষ করে কাঠের ব্রিজ দেখতে অসম্ভব সুন্দর হয়েছে। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই .
ইনশাআল্লাহ আগামীতে আরও ভাল পোষ্ট করার জন্য নতুন উদ্যোগের শিখতেছি, আশা করি ভবিষ্যতে আপনারা আরো ভালো পোস্ট পাবেন.

 2 years ago 

খুব সুন্দর ছিলো ফটোগ্রাফি গুলো। কাঠের ব্রিজ তেমন একটা দেখা যায় না এখন। সুন্দর অভিজ্ঞতা অর্জন হয়েছে আপনার। ধন্যবাদ এবং শুভ কামনা রইল।

 2 years ago 

Thank you for your information...
On future i will try my best to do.....
Love you all....

 2 years ago 

Very good recreation area. I really hope that someday I can visit your place

 2 years ago 

Thanks for your comments.....
Its really good ,nice and cool place.
When or whatever if you get a chance you should try....

 2 years ago 

Today you have made a great post,,go ahead...

 2 years ago 

Thank you....
I will try on future more interesting AND things to share with you guys...
Love you all...

 2 years ago 

This is very cool photography, my friend.

 2 years ago 

Thank you my dear friend....
Future I will my best to do.....

 2 years ago 

Nice photography with beautiful weather. I missed this journey.Best of luck .

 2 years ago 

Thank you dear.....
Its a nice weather....
When or whatever you get chance you should try....
I hope you will be enjoying...

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54804.17
ETH 2344.02
USDT 1.00
SBD 2.37