হলুদ রঙ্গন ফুলের ফটোগ্রাফি # || Beauty of Creativity ||10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো
Beauty of Creativity
নতুন ফটোগ্রাফি ব্লগে স্বাগতম

আস সালামু আলাইকুম / আদাব, সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব হলুদ রঙের রঙ্গন ফুলের ফটোগ্রাফি। আশা করি আপনাদের সবার কাছে এটা ভালো লাগবে। আপনাদের ভালো লাগা আমার কাজকে আরোও সৃজনশীল করতে সাহায্য করে।

GridArt_20220805_080106130.jpg

রঙ্গন ফুল অনেক সুন্দর একটা ফুল। এই ফুলের প্রচলিত নাম রঙ্গন। রঙ্গন ফুল গাছে সারা বছর ফুল ফোটে। রঙ্গন ফুল অনেক রঙের হয়ে থাকে যেমন লাল, হলুদ, সাদা, গোলাপি এবং মিশ্র শ্র রংয়ের হয়ে থাকে। এই গাছের অসংখ্য ঢাল এবং পাতা থাকে। এই গাছ কলম করে চাষ করা হয় অথবা গাছের শিকড় থেকে গজানো চারা চাষ করা হয়।

রঙ্গন ফুলকে ইক্সোরাকে বলা হয় এশিয়ার অধিবাসী এবং যার নাম ভারতীয় দেবতা থেকে এসেছে। আফ্রিকা থেকে ভারত থেকে দক্ষিণ এশিয়া পর্যন্ত প্রায় অনেক প্রজাতি ছড়িয়ে আছে। এগুলি পাতার আকার, গাছের উচ্চতা, ফুলের আকার এবং ফুলের রঙে আলাদা। গাছপালা দুই প্রকার- বড়; উচ্চতা প্রায় 1 মিটার এবং বামন বা ক্ষুদ্র উদ্ভিদ। ক্ষুদ্রাকৃতির পাতাগুলি ছোট এবং গুল্মযুক্ত। ইক্সোরা ফুল ভালোভাবে টিকে থাকে যখন বাছাই করে পানি দিয়ে ফুলদানিতে রাখলে, একটি আকর্ষণীয় বাড়ির ব্যবস্থা করে। ইক্সোরা ফুল ঐতিহ্য গতভাবে বর্ধিত মন এবং আবেগ পুনরুজ্জীবিত করার সাথে যুক্ত।

Line-png.png

IMG_20220801_164804.jpg

Line-png.png

IMG_20220801_164731.jpg

Line-png.png

IMG_20220801_164725.jpg

Line-png.png

IMG_20220801_164710.jpg

Line-png.png

IMG_20220801_164700.jpg

Line-png.png

IMG_20220801_164656.jpg

Line-png.png

IMG_20220801_164650.jpg

Line-png.png

🕯️ ফটোগ্রাফি বিবরণ🕯️

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাvivo v21e
লোকেশনবাংলাদেশ

Camera 📸 smartphone
Original photo by @mhmaruf
https://what3words.com/snarl.precludes.fascination



Line-png.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

আপনি খুব সুন্দর করে হলুদ রঙ্গন ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে খুব অসম্ভব ভালো লাগলো। আপনার অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য আমাদের মাঝে।

 2 years ago 

সুন্দর মন্তব্যর জন্য ধন্যবাদ

 2 years ago 

রঙ্গন ফুল আমার বেশ পছন্দের একটা ফুল। তবে আমি হলুদ রঙ্গন ফুল কখনো দেখিনি। ফটোগ্রাফির মাধ্যমে দেখতে পেরে অনেক অনেক ভালো লাগছে।

 2 years ago 

আমার পোস্টে ভিজিট করার জন্য এবং সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

খুব অসাধারণ চমৎকার একটি পোস্ট করি আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ

 2 years ago 

হলুদ রঙ্গন ফুলের ধারণ ফটোগ্রাফি যেটা সত্যি আমাকে মুগ্ধ করলো।

 2 years ago 

ধন্যবাদ

 2 years ago 

image.png
রঙ্গন ফুলের এই রংটাই বেশি সুন্দর লাগে। ফটোগ্রাফি গুলোও খুব সুন্দর হয়েছে।

 2 years ago 

আমার পোস্টটি ভিজিট করার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68974.42
ETH 2745.11
USDT 1.00
SBD 2.73