মাধবীলতা ফুলের ফটোগ্রাফি।

মাধবীলতা ফুলের ফটোগ্রাফি।
"ভালোবাসি ফটোগ্রাফি করতে"

IMG20240508075536.jpg

শুভ সন্ধ্যা

হ্যালো #boc পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম ফটোগ্রাফি পোস্ট নিয়ে। আজকে আপনাদের সাথে শেয়ার করবো মাধবীলতা ফুলের ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। তাহলে চলুন এবার ফটোগ্রাফি গুলো দেখে নেওয়া যাক।

IMG20240508075509.jpg

IMG20240508075505.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

আজকে ছিলো শুক্রবার ছুটির দিন তবে আমার অফিস খোলা ছিলো। কিছু করার নেই অন্যের কাজ বলে কথা খোলা থাকলে অবশ্যই কাজ গুলো করতে হবে। কাজ না করলে তো টাকা পাওয়া যাবে না। আর টাকা না পেলে তো প্রয়োজনীয় জিনিসপত্র কেনে হবে না। জীবিকার তাগিদে আমারা একেক জন একেক রকমের কাজ করে থাকি। দিন শেষে পরিবার নিয়ে একটু ভালো থাকতে পারলে ভীষণ ভালো লাগে। আজকে আবহাওয়া ছিলো অনেক সুন্দর। সকাল বেলা থেকেই হালকা বৃষ্টি হলো। এমন আবহাওয়া সত্যি ভীষণ ভালো লাগে। আমাদের অফিস এ বেশ কিছু ফুলের গাছ রয়েছে। আজকে আমি সেখানে থেকে মাধবীলতা ফুলের বেশ কিছু ফটোগ্রাফি করেছি আপনাদের কে উপহার দেওয়ার জন্য।

IMG20240510075317.jpg

IMG20240508075520.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে ভীষণ ভালোবাসি। ফটোগ্রাফি করা আমার শখে পরিণত হয়েছে। আমার মতো আপনারা সকলেই ফটোগ্রাফি করতে পছন্দ করেন সেটা কিন্তু আমি জানি। ফটোগ্রাফি করতে যেমন ভালো লাগে তেমনি আপনাদের তোলা ফটোগ্রাফি গুলো দেখতে ভীষণ ভালো লাগে। আমি ফুল এবং পোকামাকড় এর ফটোগ্রাফি করতে একটু বেশি পছন্দ করি। মাধবীলতা ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে উপহার দিলাম। আশাকরি ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। এই ছিলো আমার আজকের আয়োজন। আবারো খুব শিগগিরই আপনাদের মাঝে হাজির হবো নতুন একটি পোস্ট নিয়ে। ততক্ষণে আপনারা সকলেই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনাই করি।

পোস্টের বিবরণ:-
বিভাগফটোগ্রাফি পোস্ট।
ডিভাইসrealme 9
বিষয়মাধবীলতা ফুলের ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️
1000052537.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার তিন বছর। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

1000055738.png

1000055739.gif

Sort:  
 12 hours ago 

Hi, @limon88

Follow these steps to get yourself verified in the community.

  • Subscribe to the community
  • Cast your witness vote for bangla.witness guidelines
  • Create a detailed introduction post in the community about yourself.

Make sure you add a verification picture in your introduction post

What is Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

It's an automated message, If you already created an introduction post then you can ignore it. Thank You

 11 hours ago 

Beautiful flower image display.

 9 hours ago 

আসলে আমার কাছে এরকম ফটোগ্রাফি একটু বেশি ভালো লাগে। যেগুলো দেখলে মনটা একেবারেই ভরে যায়। অনেক সুন্দর ছিল সবগুলো ফটোগ্রাফি।

 8 hours ago 

I already like Madhavila very much. And thank you so much for sharing this wonderful photography of my favorite flower with us

 8 hours ago 

He shared beautiful photographs. Madhavi Lata flower photography is very good.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60522.54
ETH 2602.42
USDT 1.00
SBD 2.64