আমার পরিচিতি

in Beauty of Creativity2 years ago

আসসালামু আলাইকুম
বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন আমিও ভাল আছি। আমি বাংলাই কথা বলতে ভালোবাসি। আমি এখানে বাংলাই বলচি কারণ আমি বাঙালি আমার মাতৃভাষা বাংলা। আমরা বাংলা বলতে এবং বুঝতে স্বাচ্ছন্দ্য বোধ করি। আমাদের বাংলা বলতে দেওয়ার জন্য ধন্যবাদ এই কমিউনিটিকে। আমি খুব খুশি এবং আনন্দিত যে আমি এখানে বাংলা বলতে পারবো। আমি যেহেতু এখানে নতুন আমি কোনো ভুল ত্রুটি করলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ।

20220914_220621.jpg

আমার পরিচয়
আমার নাম মোঃ তৌফিকুল ইসলাম।
আমার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলা, কুমারখালী থানা, যাদুবয়রা ইউনিয়ন এ উওর যদুবয়রা গ্রামে। আমার পরিবারে আমরা চার জন। আমি আমার বড় আপু মা ও বাবা।বড় আপু শশুর বাড়িতে। এখোন আমাদের তিন জনের পরিবার আলহামদুলিল্লাহ আমরা এখোন ভালো আচি।

20220717_131035.jpg

আমার শৈশব কাল
আমি কুষ্টিয়া জেলা,কুমারখালী থানা কেশবপুর গড়ার মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএস সি পাস করে। কুমারখালী গভমেন্ট কলেজে ইন্টার ফাস্ট ইয়ার এ পড়ছি লেখাপড়ার পাশা পাশি আমি একটি জব করি। ঢাকা নারায়ণগঞ্জ জেলা পরিষদ ফকির নিটওয়্যারস এ লাইন কিউ আই এর কাজ করি অর্থাৎ একটি গার্মেন্টসে চাকুরী করি।

20220806_125148.jpg

অবসর সময়
অফিস ছুটির পর যতটুকু সময় পাই আমি ঘোরাঘুরি করতে ভালোবাসি। প্রকৃতির মাঝে নিজেকে হারাতে চাই,ভালো লাগে প্রাকৃতিক ছবি তুলতে । ভালো লাগে পাখি পায়রা এদের সঙ্গে সময় কাটাতে। ছোট বেলা থেকেই আমার শখ আমি পায়রা পালন করব। পায়রাদের সঙ্গে সময় কাটাতে কতটা যে ভালো লাগে যারা কাটিয়েছে সময় তারাই জানেন কতোটা ভালো অনুভুতি অনেক সুন্দর পায়রা গুলো। পায়রা গুলোকে খুব মিস করছি।

20220904_162818.jpg

20220529_181631.jpg

20220824_201852.jpg

আমি অনেক দিন ধরে ইউটিউবে steemit.com একাউন্ট ভিডিও গুলো দেখছি এবং কিছুটা জানার চেষ্টা করেছি। আমার খুব ইচ্ছা আমি @kosto আপনাদের Beauty of Creativityব্লগে কাজ করতে চাচ্ছি। আশা করছি আপনাদের সাথে ভালো কিছু সময় কাটাতে পারব এবং আপনাদের অনুপ্রেরণা পেলে সামনে আমিও ভালো কিছু করার চেষ্টা করব ইনশাআল্লাহ।


সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাস্যামস্যাং এম ২১
ক্যামেরাম্যান@kosto
w3wordshttps://w3w.co/unfounded.goodbyes.reader
Sort:  
 2 years ago 

Welcome to the Beauty of Creativity community.wish you all the best.show your own talent.

thanks Apna ka

 2 years ago 

Hi, @kosto
Make an introduction post in the community to get yourself labeled as Verified Member.

Make sure you add a verification picture in your introduction post

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

It's an automated message, If you already created an introduction post then you can ignore it. Thank You

 2 years ago 

বিউটি অফ ক্রিটিভিটির নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

অনেক অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66361.02
ETH 3462.04
USDT 1.00
SBD 3.20