Some amazing photography of chrysanthemum flowers. By @k-karim

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন, আমিও ভালো আছি আল্লাহর রহমতে।

20221229_151923.jpg

আজকে আমি আপনার জন্য আরেকটা ক্রাইস্যান্থেমাম ফুলের চমৎকার ফটোগ্রাফি নিয়ে এসেছি। আশাকরি আজকের ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লাগবে।

ক্রাইস্যান্থেমাম ফুল সাধারণত অনেককালের হয়ে থাকে আজকে আমি আপনাদের জন্য সাদা কালারের একটা জিনিস ফটোগ্রাফি নিয়ে এসেছি।

20221229_151928.jpg

20221229_151925.jpg

20221229_151921.jpg

20221229_151930.jpg

আশাকরি ফটোগ্রাফি গুলো আপনার কাছে অনেক ভালো লাগবে। আর আমি ক্রাইস্যান্থেমাম ফুল নিয়ে আরো আগে আরেকটা পোস্ট করেছিলাম ।

আশা করি আমার আর নতুন কিছু বলা লাগবে না ক্রাইস্যান্থেমাম ফুল নিয়ে আপনারাই জানেন। সাধারণত একটা জিনিস বলে দে যে নিয়ে ফুলের কিন্তু কোনো কারণ থাকে না।

এই ফুলগুলো দেখতে সাধারণত সুন্দর তার কোনো গেরান নেই।আশা করি এই জিনিসটা আপনারা সবাই জানেন। আর আমরা আজকে ফটোগ্রাফ গুলো আপনার কাছে ভালো লাগবে।

কষ্ট করে যারা আমার পোস্টটি পড়েছেন, সবাইকে মনের অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন, ফ্যামিলির সবাইকে নিয়ে এই কামনা করি।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনা করে আজকের মত এখানে বিদায় নিলাম। সবাই গিয়ে আবারো ধন্যবাদ।

বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-52
ফটোগ্রাফার@k-karim

IMG-20221230-WA0000.jpg

আমার নাম ক@k-karim
আমার বয়স 15 বছর। আমার পরিবারে পাঁচজন সদস্য রয়েছে। আমি আমার পিতামাতার বড় ছেলে। আমার বাবা সেবাদাতা এবং আমার মা গৃহিণী।আমি ক্লাস নাইনে পড়ি এবং পড়াশোনার পাশাপাশি কম্পিউটারও শিখি।আসলে আমি জানি যে এই প্ল্যাটফর্মটি সৃজনশীল এবং ভাল কাজের মূল্য দেয়, সে জন্য আমি আমার সৃজনশীল কাজ ভাগ করব।

কষ্ট করে যারা আমার পোস্টটি পড়েছেন, সবাইকে মনের অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন, ফ্যামিলির সবাইকে নিয়ে এই কামনা করি।

আমার পোস্টটি দেখার জন্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

These flowers are so much delicate and awesome. Your way of capturing them is also awe inspiring

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58572.58
ETH 2551.35
USDT 1.00
SBD 2.47