My first introduction post @imranhassan

in Beauty of Creativity11 months ago

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আমি ইমরান হাসান। আমি 25 বছর বয়সী. আমার স্টিমিট অ্যাকাউন্টের নাম @imranhassan.

IMG_20230920_210423.jpg

আমি একজন মুসলমান. আমি আশা করি আপনারা ভালো আছেন. আমি বাংলাদেশ থেকে এসেছি। আমার জেলা নারায়ণগঞ্জ, থানা সোনারগাঁও। আমাদের সোনারগাঁ এলাকায় মনোরম, সুন্দর জিনিস আছে। সোনারগাঁও জাদুঘরে রয়েছে পানাম সিটি। প্রতি বছর বহু মানুষ সেখানে যান। এটি হস্তশিল্পের জন্য বিখ্যাত। মাটির জিনিসের মতো, লিচু বাগানের জন্য বিখ্যাত অনেক প্রাচীন অবকাঠামো রয়েছে। আমি বর্তমানে রূপগঞ্জ রূপসী এলাকায় থাকি, যেখানে হাতে তৈরি জামদানি শাড়ি তৈরি করা হয় এবং আমাদের এখানে জামদানি শাড়িগুলি বিশ্বব্যাপী বিখ্যাত। আমি একটি বহুজাতিক কোম্পানিতে ফর্কলিফ্ট এবং প্রাইভেট কার ড্রাইভার হিসাবে কাজ করি।আমার পরিবারে ছয় জন আছে: আমার মা, আমার ছোট ভাই, আমার ছোট বোন, আমার স্ত্রী এবং আমার একটি ছোট মেয়ে আছে। আমরা একটি রোমাঞ্চিত পরিবার. আমার বয়স যখন 11 বছর তখন আমার বাবা মারা যান। আমার বাবা 15 বছর আগে মারা গেছেন। আমি 15 বছর ধরে কাজ করছি, এবং কাজের পাশাপাশি, আমি অন্যান্য কাজও করি এবং সবসময় ইংরেজি অনুশীলন করি। আমি ইংরেজি ভাষা খুব ভালোবাসি। ইংরেজি ভাষা নিয়ে আরও এগিয়ে যেতে চাই। আমি ফুটবল খেলতে ভালবাসি,

IMG_20230720_165142.jpg

আমি ফুটবল দেখতে ভালবাসি এবং আমি দারিদ্র্যের সম্মুখীন লোকদের সাহায্য করতে ভালবাসি।আমার চার বন্ধু আছে যারা ছোট থেকেই একসাথে বড় হয়েছি। চার বন্ধু একত্রিত হলে আমরা কাজ এড়িয়ে যাই। আমরা অনেক মজা করি, এবং আমরা অনেক আড্ডা দেই। এসএসসি পর্যন্ত কষ্ট করে পড়াশোনা করেছি। এরপর পরিবারের জন্য কিছুই করতে পারিনি। আমি আমার কারখানায় কাজ করে পরিবারের জন্য কিছু করতে চাই। আমি, আমার এক বড় ভাইয়ের সালা সুমন রহমানের কাছ থেকে স্টিমিট এর কথা জানতে পারি। তার স্টিমিট অ্যাকাউন্ট @sumon03. তার আর আমার ছবি।

 2023-09-19 at 3.20.07 PM.jpeg

তিনি আমাকে স্টিমিট একটি বিস্তৃত ওয়েবসাইট এবং কিভাবে একটি অ্যাকাউন্ট খুলতে হয় এবং ছবি পোস্ট করতে হয় সে সম্পর্কে চমৎকার তথ্য দিয়েছেন। তার কাছ থেকে ভালো কিছু শিখতে পারি। তারপর আমি স্টিমিট আগ্রহী হয়ে উঠলাম। আমি স্টিমিটে একটি অ্যাকাউন্ট খুললাম। আমি ভালো কাজ করতে চাই এবং স্টিমিটের জন্য সঠিক কিছু করতে চাই। আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ.

এখানে আমার ফেসবুক প্রোফাইল লিঙ্ক:

https://www.facebook.com/profile.php?id=100008453075038

Sort:  
 11 months ago 

Hi, @imranhassan
Our team members will soon check for your introduction. Meanwhile, make sure that your introduction post covers these points.

  • A detailed introduction about yourself
  • Verification Picture is valid and readable

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

Hi @imranhassan, thank you for verifying the Beauty of Creativity. You may now proceed with the achievement-2 post regarding basic security on Steem.

 11 months ago 

Thank you, sir,

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59871.00
ETH 2671.84
USDT 1.00
SBD 2.47