কাঁটা মুকুট গাছের ফটোগ্রাফি।|| 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativitylast year

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। আমি ফাতেমা খাতুন। তাছাড়া আমি ঢাকায় থাকি। আমার স্টিমিট ব্যবহারকারীর নাম হল @fatemamarketing। আজকের সম্পূর্ণ ভিন্ন এবং খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি আপনাদের সামনে অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমি অনেক ভালোবাসি। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। এজন্য আমার আজকে নতুন ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।
Fui (16).png
আজকে আপনাদের মাঝে আমি অসম্ভব সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। আমার কাছে কাঁটা মুকুট ফুল খুবই ভালো লাগে। আজ আমি ঘুরতে বের হয়েছিলাম, রাস্তার পাসে ফুল বিক্রেতার কাছে এই ফুল দেখেই আমি দারিয়ে গেলাম। অনেক সুন্দর দেখাছিলো ফুলগুলি। আমার অনেক আগের কিছু ছবি ছিলো কলেজ লাইফের। ফুল গুলি দেখেই পুরানো দিনের কথা মনে পরে গেলো, অনেক সৃতি জরিয়ে আছে এই কাঁটা মুকুট ফুলের সাথে। তাইতো চলে আসলাম আজকে আপনাদের মাঝে কাঁটা মুকুট ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে।

Beige Photo Collage Home Decor Ideas Instagram Post.png
canva

আমি ফুল অনেক ভালোবাসি তাই কয়েকটি ফুলের ফটোগ্রাফিও করলাম। আমার কাছে এই ফুল গুলো ভালো লাগে এই কারণে যে ফুলগুলো ২ পাপড়ি বিশিষ্ট হওয়ার কারণে ফুল গুলো দেখতে খুবই সুন্দর লাগে। এছাড়াও কাঁটা মুকুট ফুলের বেশ কয়েকটি জাতের হয়। আমি দুই ধরনের কাঁটা মুকুট ফুল দেখেছি যেমনঃ গোলাপি, লাল এই দুই ধরনের ফুল গুলো দেখেছি। লাল কাঁটা মুকুট ফুলগুলো আমার কাছে অসম্ভব ভালো লাগে । তাই আজকে এই ফটোগ্রাফিটি আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসলাম ।

20230506_162043.jpg
আশা করি আজকের কাঁটা মুকুট ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে । আজ এই পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

TNXt1szZ4jbuLB6wHFe1VAe5ePiCkJVHA3u5WVMRHcDjHtGcUGKEdAs94gKbxwwEZYyeVJEoid6ZCuks8AwMndP4KEQ6s5ZdsHjKcMCFSCZQ2SF4RND2K3MSymBASm96vuyTxKuGP3c43NbCEpJsCpaT2zddW57ea6L7NjTjWPwA5je18H9mYxVKD1w8DYSRHb4xQejpcTQxxRJJteSNpWh.png

পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসGalaxy J2 Prime
ফটোগ্রাফার@fatemamarketing
লোকেশনযশোর

TNXt1szZ4jbuLB6wHFe1VAe5ePiCkJVHA3u5WVMRHcDjHtGcUGKEdAs94gKbxwwEZYyeVJEoid6ZCuks8AwMndP4KEQ6s5ZdsHjKcMCFSCZQ2SF4RND2K3MSymBASm96vuyTxKuGP3c43NbCEpJsCpaT2zddW57ea6L7NjTjWPwA5je18H9mYxVKD1w8DYSRHb4xQejpcTQxxRJJteSNpWh.png

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z9vojSzPMCnbieBgiAb8pjZHW626dgKRiHLBLtxjKJTBnsvd4HE4DDMisWyyHn6xBGzZjStB4mT3nbVGzunK1YuMuDqRQ.jpeg

◦•●◉✿ধন্যবাদ সবাইকে✿◉●•◦


আল্লাহ হাফেজ।

Sort:  
 last year 

এরকম কাটা গাছ দেখেছি বেশ কিছুদিন হয়েছে। এরকম কাটা গাছের ফটো আমাদের মাঝে দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last year 

@tasonya welcome😍😍 পোষ্ট টি তে সময় দেওয়ার জন্য ধন্যবাদ 😍

 last year 

এরকম গাছের ফুল গুলো দেখতে খুবই সুন্দর লাগে আপনি খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করেছেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

@tuhin002 ধন্যবাদ আমার পোষ্ট টি তে সময় দেওয়ার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64071.08
ETH 2763.75
USDT 1.00
SBD 2.66