ভালোবাসার ফেরিওয়ালা।|| Love peddler.

in Beauty of Creativity2 months ago
:) ভালোবাসার ফেরিওয়ালা
Love peddler

BeautyPlus_20240807233831757_save.jpg

শুভ রাত্রি #boc পরিবার 🤗 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন।
আমি লোকটা একটু ভিন্ন রকম এবং সবসময়ই চেষ্টা করি ভিন্ন কিছু খুঁজে বের করতে। আমি যখন যেখানে যাই চেষ্টা করি আমার চোখে যা ভালো লাগে সেটা আমার মোবাইলের ক্যামেরাতে ধারণ করার। সত্যি বলতে এটা একটা অন্যরকম অনুভূতি থেকে করার চেষ্টা করি।

BeautyPlus_20240807233538482_save.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

সেদিন হুট করেই একটি মেশিনের কাজে বেশ দূরে যেতে হয়েছিল। আসলে আমি যত ব্যাস্ত থাকি না কেন চেষ্টা করি এদিক ওদিক খেয়াল রাখার, যাতে চমৎকার কিছু খুঁজে পাই। সত্যি বলতে মেয়েদের কোন জিনিসে আমার তেমন আকর্ষণ নেই, বিশেষ করে প্রসাধনী কিংবা সাজগোজের জিনিসগুলো আমার স্ত্রী নিজেই পছন্দ করে থাকেন।

BeautyPlus_20240807233407981_save.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

যাইহোক মেয়েদের চুলের খোঁপা আটকানোর জন্য বিশেষ একটা জিনিস ব্যাবহার করা হয়। সত্যি বলতে আমি এটার নাম জানিনা, তবে এগুলো যথেষ্ট সুন্দর এবং আকর্ষণীয় করে তৈরি করা হয়। তাছাড়াও এগুলো যতটা সুন্দর আর আকর্ষণীয় হয় ঠিক ততটাই বিক্রি বেশি হয়।

BeautyPlus_20240807233654407_save.jpg

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ভালুকা, ময়মনসিংহ, বাংলাদেশ।

একজন মাঝ বয়সী লোককে দেখলাম অসংখ্য লাভ আকৃতির চমৎকার এবং আকর্ষণীয় খোপা বাঁধার জিনিস বিক্রি করছিল। এগুলো এতটাই আকর্ষণীয় যে আমার মনে হয় সে প্রচুর পরিমাণে এগুলো বিক্রি করে থাকে।
আমার কাছে তাকে ভালোবাসার ফেরিওয়ালা বলে ডাকতে ইচ্ছে করছিলো কারন তার কাছে অসংখ্য লাভ আকৃতির চমৎকার জিনিসগুলো ছিল। সত্যি বলতে তাকে ভালোবাসার ফেরিওয়ালা বললেও দোষের কিছু হবেনা 😄

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Black and White Modern Company Presentation (1).gif

background-2029771_640.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Sort:  
 2 months ago 

প্রথমে আপনার পরিবারের জন্য সুস্থতা কামনা করছি ভাই। আসলে মেয়েদের চুল আটকানোর জন্য এগুলো দেখতে বেশ অসাধারণ কিন্তু আমিও নাম জানিনা ভাই। ধন্যবাদ সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61475.37
ETH 2485.94
USDT 1.00
SBD 2.61