Natural photography || boc

in Beauty of Creativityyesterday

Picsart_24-08-23_08-32-09-309.jpg

আজ - শুক্রবার

ভাদ্র ০৬ , ১৪৩১ বঙ্গাব্দ
আগস্ট ২৩, ২০২৪ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

হিন্দু ভাইদের নমস্কার এবং মুসলমান ভাইদের কে সালাম জানিয়ে আজকের নতুন আরেকটি ব্লগ শুরু করতে যাচ্ছি..! আশা করি সবাই শেষ পর্যন্ত পাশে থাকবেন

আবারো নতুন একটি পোস্টে আপনাদের মাঝে আজকে হাজির হলাম। আজকে আমি এই পোস্টের মাধ্যমে আপনাদের মাঝে কিছু ন্যাচারাল ফটোগ্রাফি শেয়ার করতে করতে যাচ্ছি। সত্যি বলতে কি প্রাকৃতিকভাবে যে ফটোগ্রাফি গুলো আমরা দেখতে পাই সেই ফটোগ্রাফি গুলো সব কিছু থেকে অনেকটাই আলাদা হয়ে থাকে। কারণ এই ফটোগ্রাফি গুলো দেখেই অন্যরকম একটা প্রশান্তি পাওয়া যায়। আজকে আমি আমার গ্রামের কিছু ন্যাচারাল ফটোগ্রাফি ক্যাপচার করে আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করছি। এর মূল কারণ হচ্ছে শুধুমাত্র গ্রামেই ন্যাচারাল জিনিসগুলো সবচেয়ে বেশি দেখা যায় আর এখানেই ফটোগ্রাফি গুলো করে সবচেয়ে বেশি আনন্দ পাওয়া যায়। আর এমনিতেই আমি ব্যক্তিগতভাবে ফটোগ্রাফি করতে অনেক বেশি পছন্দ করি কারণ যখন ফটোগ্রাফি করতে যাই তখন নিজেকে কেমন জানি একটা ফটোগ্রাফার, ফটোগ্রাফার মনে হয় আর এই বিষয়টা আমার বেশ ভালো লাগে। আমি এটা অনেক ইনজয় করি। সেদিন গোধূলি মেঘলা একটা দুপুর ছিল তখন দেখলাম যে একটি মেঘের উপর একটি মেঘ সুন্দরভাবে দাঁড়িয়ে রয়েছে এবং কি যেন একটা বোঝাতে চাচ্ছে, মেঘের ভাষাটা আমি তো ঠিক ভালোভাবে বুঝতে পারলাম না তবে এই সৌন্দর্য দেখে সত্যিই আমি অনেক মুগ্ধ হয়ে ছিলাম।

তখনই সৌন্দর্য দেখে ঠিক করলাম যে না, এখন ফটোগ্রাফি করার সময় ফটোগ্রাফি করতে হবে তাই তখন কয়েকটা ফটোগ্রাফি করেছিলাম। ছাড়াও এখন তো ধানের মৌসুম সব জায়গাতে ধান লাগানো হচ্ছে তাই ধান লাগানোর কিছু দৃশ্যের ফটোগ্রাফি করেছি। আপনারা দেখতে পাচ্ছেন যে একদিক থেকে যেমন নতুন ধান লাগানো হয়েছে অন্য দিক থেকে প্রায় কিছু ধান প্রাপ্তবয়স্ক হয়ে গেছে এ ধানগুলো কয়েক মাস পরেই পেকে যাবে এবং তখন এগুলো কেটে কৃষকেরা ঘরে তুলবে এবং এগুলো বিক্রি করে তারা লাভবান হবে। আর আপনারা হয়তো জেনে থাকবেন যে বাজারে প্রথম ফসলের দাম সবচেয়ে বেশি পাওয়া যায়, যাই হোক আজকে আমি এই পোস্টের মাধ্যমে টোটাল ছয়টি ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করছি। আমি আশা করি আমি যে ফটোগ্রাফি গুলো করেছি এগুলো আপনাদের হতাশ করবে না তাহলে চলুন দেখে আসি আজকে আমি কি কি ফটোগ্রাফি গুলো করলাম
....।

photography 1
IMG_20240819_163126_630.jpg
photography 2
IMG_20240822_080312_415.jpg
photography 3
IMG_20240819_163357_163.jpg
photography 4
IMG_20240819_164316_736.jpg
photography 5
IMG_20240822_080317_906.jpg
photography 6
IMG_20240819_164456_789.jpg

ধন্যবাদ আপনাদের সবাইকে এতক্ষণ পাশে থেকে ব্লগটি উপভোগ করার জন্য আবারো খুব শীঘ্রই দেখা হচ্ছে নতুন কোন পোস্টে কতক্ষণ সময় সুস্থ থাকুন ভালো থাকুন আল্লাহ হাফেজ। ‌

ব্লগার@emonv
ডিভাইসInfinix note 11 pro
শ্রেণী ‌জেনারেল রাইটিং

🔚 সমাপ্তি

Screenshot_20240511-225100.jpg

আমার নাম মোঃ ইউনুস আলী ইমন। বর্তমানে আমি সিরাজগঞ্জ মৎস ইনস্টিটিউট এর একজন ছাত্র হিসেবে পড়াশোনা করছি। এছাড়া পরিচয় দেওয়ার মতো এখনো কিছু করে উঠতে পারেনি তবে নিজের ব্যক্তিত্ব এবং ক্যারিয়ারের উপরে কাজ চলমান......। আমি নিজেকে ভেঙে চুড়ে নতুন করে আবিষ্কার করতে অনেক পছন্দ করি এবং আমি মানুষকে সাহায্য করতে অনেক ভালোবাসি। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাতে নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি। আপনাকে স্বাগতম আমার সম্পর্কে জানতে আগ্রহী হওয়ার জন্য। ভালোবাসা রইলো অবিরাম সবাইকে 💝।

Bxod1Y9Z4SQvHpXs1WzBaGwb98frHxzWanRUCoG67GmFPibnvc3jNzSEdSiawB2X69vkaocqkcYUEnPHTgjiAiKhatKeryT5Hq2JHfHzu9...1o94pTRcehQFB2kwKFpMfpgFqWaL6XgjzK3hj4mnan8hEFrJGEpjzrn6nX8ib1Pn23B5nZZhzC9tEwPewqYDbvhP32EaiCSVKeEGapxzVqk8UtGkZsuq4DqtA.jpeg

VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 19 hours ago 

আপনাদের ফটোগ্রাফি গুলো দেখে নিজেরও ফটোগ্রাফি করার অনেক ইচ্ছা জাগে। কারণ আপনারা বেস্ট ফটোগ্রাফি করার চেষ্টা করেন। প্রত্যেকটি ফটোগ্রাফি কিন্তু খুব চমৎকার হয় আপনার।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66