jackfruit photography || boc || 10% to beautycreativity

in Beauty of Creativity5 months ago (edited)

Picsart_24-03-17_14-35-39-273.jpg

আজ - রবিবার

০৩ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
১৭ মার্চ, ২০২৪ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

আসসালামুয়ালিকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি বাংলাদেশ থেকে ইমন আজকে নতুন একটি পোস্টে আপনাদের সবাইকে আবারও স্বাগতম জানাচ্ছি

সবাইকে সুস্বাগতম জানিয়ে আজকে আবারো নতুন একটু পোস্ট আপনাদের মাঝে নিয়ে এসে হাজির হয়েছে । আজকে এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের মাঝে কাঠালের কিছু ফটোগ্রাফি শেয়ার করব। রাস্তা দিয়ে যাচ্ছিলাম হঠাৎ করে দেখলাম যে একটি গাছে কচি কাঁঠাল এসেছে আসলেই কাঁঠাল খেতে আমি ব্যক্তিগতভাবে অনেক পছন্দ করি বিশেষ করে পাকা কাঁঠাল আমার অনেক প্রিয় একটি ফল । এ ছাড়াও কাঁঠাল হচ্ছে আমাদের জাতীয় ফল তাই এটার সম্মানটাই আলাদা। গাছে অনেক সুন্দর এবং ছোট্ট ,ছোট্ট কান্ডতে কিউট, কিউট অনেক কাঁঠাল ধরেছে তাই ভাবলাম এই ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করা যায় তাই আর কি সময় নষ্ট না করে ফোনটা নিয়ে ফটোগ্রাফি করতে শুরু করে দিলাম।

কিছু, কিছু জায়গায় আমার ফোনের লেন্স একটু ঝাপসা হয়ে গেছে এটার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত । আসলে অনেকদিন যাবত এই সমস্যাটা আমার ফোনে হয়েছে যে ছবি উঠাতে গেলে ঠিক করে ফোকাস হচ্ছে না । যার কারণে অনেক জায়গায় ছবি ঝাপসা হয়ে যাচ্ছে আমার ইচ্ছা রয়েছে আর কয়েক মাস পরে আমি একটা ভালো ফোন ক্রয় করব তাহলে আপনাদের মাঝে আরো ভালো ফটোগ্রাফি শেয়ার করতে পারব। এখন যেহেতু গ্রীষ্মকাল চলে এসেছে তাই কাঁঠাল , আম জাম এবং বিভিন্ন ধরনের নিত্যনতুন অনেক ফল দেখা যাবে যা ঋতু চেঞ্জ হওয়ার সময় সাধারণত দেখা যায়। আমার ইচ্ছা রয়েছে আমার সাধ্য অনুযায়ী প্রত্যেকটা ফল ফুল এবং প্রাকৃতিক সুন্দর, সুন্দর দৃশ্য গুলো ক্যাপচার করে আপনাদের মাঝে শেয়ার করব।

ফটোগ্রাফি গুলো কেমন হয়েছে আমি ঠিক ভালোভাবে বুঝতে পারতেছি না , যদি কোন জায়গায় আপনাদের খারাপ লাগে তাহলে কমেন্টে জানাতে পারেন। চলুন আর বেশি কথা না বাড়িয়ে সরাসরি দেখে আসা যাক আজকে আমি কেমন ফটোগ্রাফি করলাম। আপনাদের কোন ফটোগ্রাফিটা সবচেয়ে বেশি ভালো লেগেছে আপনারা চাইলে কমেন্টে জানাতে পারেন............

ফটোগ্রাফি ০১

IMG_20240317_125237_531-01.jpeg

ফটোগ্রাফি ০২

IMG_20240317_125344_049-01.jpeg

ফটোগ্রাফি ০৩

IMG_20240317_125125_370-01.jpeg

ফটোগ্রাফি ০৪

IMG_20240317_125121_609-01.jpeg

ফটোগ্রাফি ০৫

IMG_20240317_125111_090-01.jpeg

ফটোগ্রাফি ০৬

IMG_20240317_125200_254-01.jpeg

আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ এতক্ষণ পাশে থেকে আমার ব্লগটি উপভোগ করার জন্য আবারো নতুন কোন ব্লগে খুব শীঘ্রই দেখা হচ্ছে ততক্ষণ সবাই সুস্থ থাকুন ভালো থাকুন এবং বিউটি অফ ক্রিটিভিটি এর সাথেই থাকুন।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix note 11 pro
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 । আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

mCz6aUXpYgcE9hndDxJeFHNCvijWNENnxm5KqcEUM3o1siUjJB5eUZZkGZJ5C6ZAymoJ7EFupYofn4xzrVnMX8VxkhLXmZSYGgpLqXVNhb...wq9twXu2waN7BiwTBhE58ZJJC7A4VxcK4CTYzda2PXH82rfAMaTex8vCYH4sM1V7Adq9KH9CfdBQMfatFVWQEBkqCSGntiBho4nw38gRtvXcTDF9tga7ouN7rn.png

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z9vojSzPMCnbieBgiAb8pjZHW626dgKRiHLBLtxjKJTBnsvd4HE4DDMisWyyHn6xBGzZjStB4mT3nbVGzunK1YuMuDqRQ.jpeg

Sort:  
 5 months ago 

You have done beautiful jackfruit photography and have given beautiful description. Best wishes for you

Posted using SteemPro Mobile

 5 months ago 

I like your jackfruit photography very much. Thanks for sharing this beautiful jackfruit photography with us. Wish you always be well

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39