আমার কবিতার খাতা থেকে : পাখির ক্লান্ত ডাক

in Beauty of Creativity3 years ago

অনেক বছর তোমার প্রতীক্ষায় আমার দিবারাত্র
কোকিলের ডাকে সহস্র অনুক্ষনে তোমার প্রত্যাশা,
কখনো প্রদীপের পাদদেশ কখনো আলোকিত দেশ
প্রতীক্ষার সাতপাকে বাঁধা পড়ে নিগূঢ় স্বপ্নবাসা।
image.png

Source

একদিন তুমি আর আমি আবেগের স্রোতে চেপে
অনন্ত ভালোলাগার দেশে পাড়ি দিয়ে রাতজাগা,
তুমি বাস্তবতা না হোক স্বপ্নলোকে আমার সঙ্গী
এভাবেই থাকবে জোস্না আকস্মিক ভালোলাগা।
দূর থেকে তোমাকে দেখা ঠিক চন্দ্রোলোকে দৃষ্টিপাত
আমি অনেক গোপনে নিঃশেষ হই অনেক পড়া দ্বন্দ্বে,
একটি ফুলের চারা বেড়ে উঠে চলেছে আঙ্গিনায়
যেদিন ফুল ফুটবে তুমি অন্তত এসো স্বপ্নের শেষ প্রান্তে।

কত রাত জেগে যাওয়া পাখির ক্লান্ত ডাক
আর ঘুমাবো না বাকি সময় এভাবেই বয়ে যাক।



Delegate to

@beautycreativity

1005001000


𝐵𝑒𝒶𝓊𝓉𝓎 𝑜𝒻 𝒞𝓇𝑒𝒶𝓉𝒾𝓋𝒾𝓉𝓎. 𝐵𝑒𝒶𝓊𝓉𝓎 𝒾𝓃 𝓎𝑜𝓊𝓇 𝓂𝒾𝓃𝒹.𝒯𝒶𝓀𝑒 𝒾𝓉 𝑜𝓊𝓉 𝒶𝓃𝒹 𝓁𝑒𝓉 𝒾𝓉 𝑔𝑜.𝒞𝓇𝑒𝒶𝓉𝒾𝓋𝒾𝓉𝓎 𝒶𝓃𝒹 𝐻𝒶𝓇𝒹 𝓌𝑜𝓇𝓀𝒾𝓃𝑔.Discord- https://discord.gg/RX86Cc4FnA

THANK YOU VERY MUCH

Sort:  
 3 years ago 

ভালো লাগার মত আপনার কবিতায় এবং বিশেষ করে দৃশ্যপট সুন্দর

 3 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো।।ধন্যবাদ।।

 3 years ago 

অফুরন্ত অভিনন্দন রইল

 3 years ago 

শুভকামনা এবং অভিনন্দন রইল

সত্যিই কবিত্ব ভাবনা যে আপনার মধ্যে প্রবল ভাবে আছে তা আপনার লেখনীর মধ্যে ফুটে উঠে। ধন্যবাদ ।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

কত রাত জেগে যাওয়া পাখির ক্লান্ত ডাক
আর ঘুমাবো না বাকি সময় এভাবেই বয়ে যাক।

চমৎকার উপসংহার ভাই, বেশ ভালো লেগেছে আমার কাছে। একদম হৃদয় ছুয়ে গেছে। ধন্যবাদ

 3 years ago 

অনেক অনেক শুভেচ্ছা নেবেন।আর এভাবেই পাশে থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65359.95
ETH 3492.90
USDT 1.00
SBD 2.51