নাম না জানা ফুলের ফটোগ্রাফি|| 10% beneficiary @beautycreativitysteemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা


সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। প্রতিদিনের মতো আসবো আমি খুব সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি করব। নাম না জানা ফুলের ফটোগ্রাফি। কিছুদিন আগে আমি আমার বড় খালার বাড়িতে বেড়াতে যাব বলে চিন্তা করতে লাগলাম। আমি আর আমার বড় ভাগ্নি দুজন যাব বলে চিন্তা করতে লাগলাম। কিন্তু আমার বড় বোন আমার বড় ভাগ্নিকে যেতে মানা করলেন। আমি বললাম আমি একা যাবো না কারন আমরা যাব এবং বিকেল বেলা চলে আসব।

IMG-20221016-WA0004.jpg

এরপর আমার মা আমার বড় বোনকে বলল। দুইজন একসাথে যাক বিকেলবেলা চলে আসবে আমার কিছু দরকারও আছে। এই বলার সাথে সাথে আমার বড় বোন আর মানা করল না আমার ভাগ্নিকে না যাওয়ার জন্য। এরপর আমরা দুইজন একসাথে রেডি হয়ে আমার বড় খালার বাড়ির দিকে যাওয়ার জন্য রওনা দিলাম। আমরা দুজনে একসাথে হেটে হেঁটে কথা বলতে যেতে লাগলাম। কারণ আমার খালার বাড়ি আমাদের বাড়ি থেকে তেমন দূরে না। ২০ থেকে ২৫ মিনিটের রাস্তা তাই আমরা দুজন হেঁটে যাচ্ছি তাদের বাড়িতে।

কিছু দূর যাওয়ার পরে এই নাম না জানা ফুলটি আমাদের চোখে পড়ে। আকারে ফুলটি অনেক ছোট কিন্তু কালার খুব চমৎকার দেখাচ্ছে। তাই আমি সাথে সাথে চিন্তা করতে লাগলাম এই ফুলটির ফটোগ্রাফি করব। একটি বাড়ির সামনে এ ফুলটি আমি দেখি। আমি আর আমার বড় ভাগ্নি দুইজনে একসাথে হয়ে এই ফুলের ফটোগ্রাফি সুন্দরভাবে করতে লাগলাম। এবং খুব সুন্দর করে ফটোগ্রাফি করি। তাই আমি মনে মনে চিন্তা করতে লাগলাম এই ফুলের ফটোগ্রাফি করে আপনাদের মাঝে খুব সুন্দর করে শেয়ার করব। তাই আজকে এই নাম না জানা ফুলের ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আপনাদের সকলের খুবই ভালো লাগবে। আমি প্রতিনিয়ত নতুন নতুন কিছু ফটোগ্রাফি করতে খুব পছন্দ করি। সবার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

IMG-20221016-WA0010.jpg

IMG-20221016-WA0006.jpg

IMG-20221016-WA0008.jpg

IMG-20221016-WA0003.jpg

https://w3w.co/edgier.henna.washed

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WDkeV9VyKBz5Bu3NZTo6vZivF5GUXJBEVLvBH1h3HsRp1ZYBsgUduPRLsLxWo...xVSorX63jpdcQpgoYDtf9x3DN8TKARQ7rxQmPrgsaidU8vuBFtBs3xALA1CeVMSuoJvH9jBe1vBTGM7Jdi8hZqjc7ACVe9gifx8cRJZBRxp1hzRxHyfz4TnBUS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার নাম না জানা ফুলের ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ হয়েছে । আমার কাছে খুবই ভালো লেগেছে। ফুলটির কালার খুবই অসম্ভব সুন্দর। আপনার জন্য শুভকামনা রইল আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার নাম না জানা ফুলের ফটোগ্রাফি খুব অসাধারণ হয়েছে বলে মন্তব্য করায় আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

নাম-না-জানা ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটা ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর করে সাজিয়ে গুছিয়ে মন্তব্য করায় আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আমার ফটোগ্রাফি অসাধারণ হয়েছে মন্তব্য করা খুব ভালো লাগলো।

 2 years ago 

এই ফুলগুলো আমারও বিশেষ পরিচিত, তবে নাম জানা নেই। ফটোগ্রাফি গুলো দেখতে বেশ সুন্দর লাগছে।

 2 years ago 

Your unknown red flowers photography is amazing🤩🤩. I just love it🤗😊.

 2 years ago 

ধন্যবাদ আপনাকে খুব সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অজানা ফুলটির নাম পাউডার পাফ। নামটা সুন্দর সেই সাথে সুন্দর ফটোগ্রাফিও করেছেন। এক কথাই অসাধারণ হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অজানা ফুলের নামটি বলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এবং আমার ফটোগ্রাফি অসাধারণ হয়েছে বলে প্রশংসা করা খুশি হলাম।

 2 years ago 

Wow really looking so beautiful. First time I see this flower. Thanks for the opportunity. Keep sharing.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66