নারিকেল গাছের ডিজিটাল আর্ট || 10% beneficiary @beautycreativity

in Beauty of Creativity2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। আমি আজকে অনেক দিন ধরে ডিজিটাল আর্ট শিখেছি। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। আজকে ও সুন্দর একটা শিল্প তৈরি করার চেষ্টা করলাম। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই ডিজিটাল আর্ট।

Screenshot_20220702-184740_Painter.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস
</center

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

ধাপ ২ :

এরপর আমি উপরের কিছু অংশ বিভিন্ন রং দিয়ে সুন্দরভাবে অঙ্কন করে নিলাম।

ধাপ ৩ :

তারপর বাকি খালি জায়গাটি আরো কিছু রং দিয়ে সম্পূর্ণ জায়গাটি অঙ্কন করে নিলাম।

ধাপ ৪ :

এরপরে আমি কিছু গাছের নিচের অংশটুকু কালো রং দিয়ে সুন্দরভাবে অঙ্কন করে নিলে।

ধাপ ৫ :

তারপরে আমি প্রথমে তিনটি গাছকে উপরের অংশটুকু সুন্দরভাবে অঙ্কন করে নিলাম।

ধাপ ৬ :

তারপরে আরো তিনটি কাজকে উপরের উপরের অংশটুকু কালো রং দিয়ে সুন্দরভাবে অঙ্কন করে নিলাম।

ধাপ ৭ :

তারপরে আরো দুটো গাছের উপরের বাকি অংশটুকু অঙ্কন করে নিলাম।

শেষ ধাপ :

এভাবে আমি আমার ডিজিটাল আর্টি সম্পূর্ণভাবে শেষ করলাম। আশা করি আমার ডিজিটাল আর্টি আপনাদের সবার ভালো লাগবে।

Screenshot_20220702-184740_Painter.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

দুর্দান্ত হয়েছে আপনার ডিজিটাল আর্ট। অনেক সুন্দর ডিজিটাল আর্ট করতে পারেন আপনি।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

Wow. How beautiful your digital art is. This a masterpiece of art.

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

It’s look quite different & beautiful. Keep it up.

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

I'm always entertained Seeing your digital paintings

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

Mantap karya anda

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62659.86
ETH 2534.03
USDT 1.00
SBD 2.63